১৩ মিনিট আগের আপডেট সন্ধ্যা ৬:৪৯ ; শুক্রবার ; ডিসেম্বর ৯, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

বরিশালে যুবদল নেতাকে কুপিয়ে জখম: স্ত্রীকে গলা কে‌টে হত্যা

বরিশাল টাইমস রিপোর্ট
১:০৪ অপরাহ্ণ, নভেম্বর ২২, ২০২২

বরিশালে যুবদল নেতাকে কুপিয়ে জখম: স্ত্রীকে গলা কে‌টে হত্যা

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: বরিশালের বাবুগঞ্জে যুবদলের নেতাকে কুপিয়ে জখম এবং স্ত্রীকে গলা কেটে হত্যা করে টাকা-স্বর্ণালংকার লুট করেছে ডাকাতরা। পুলিশ বলছে, এটি পরিকল্পিত হত্যাকাণ্ড।

উপজেলার দেহেরগতি ইউনিয়নের রাকুদিয়া গ্রামে সোমবার রাত দেড়টার দিকে এ ঘটনা ঘটে।

৩০ বছর বয়সী গৃহবধূ মারুফা বেগম রাকুদিয়া গ্রামের বাসিন্দা। তিনি রড সিমেন্টের ব্যবসায়ী ও উপ‌জেলা যুবদলের নেতা সাংগঠনিক সম্পাদক মিলন খানের স্ত্রী।

বাবুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাবুবুর রহমান বরিশালটাইমসকে এসব তথ্য নছিহত করেছেন।

মিলনের ভাই সবুজ খান জানান, রাত দেড়টার দিকে বাসার কলাপসিবল গেট ভেঙে ডাকাতদল প্রবেশ করে। ডাকাতরা বাসায় থাকা নগদ আড়াই লাখ টাকা ও তিন ভরি ওজনের স্বর্ণালংকার লুট করার সময় মারুফা তাদের বাধা দেয়। তখন তার গলা কেটে হত্যা করে ডাকাতরা। মারুফাকে রক্ষায় স্বামী মি‌লন এগিয়ে গেলে তাকেও কুপিয়েছে ডাকাতরা।

আহত মিলন খান বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ (শেবাচিম) হাসপাতালে ভর্তি রয়েছে। মারুফা ৮ ও ৪ বছর বয়সী দুই ছেলের জননী। সে মিলন খানের দ্বিতীয় স্ত্রী।

ওসি মাহাবুবুর রহমান বলেন, ‘প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, এটি পরিকল্পিত হত্যাকাণ্ড। বিষয়টি তদন্ত করা হচ্ছে। ঘটনার সঙ্গে জড়িতদের চিহ্নিত করে গ্রেপ্তারের চেষ্টা চলছে। হাসপাতালে চিকিৎসাধীন মিলন খান পুলিশের নজরদারিতে রয়েছে।’

বরিশাল জেলা পুলিশ সুপার ওয়াহিদুল ইসলাম বলেন, ‘পারিবারিক বিরোধ ছিল। এরই জেরে এই ঘটনা ঘটতে পারে। বিষয়টি তদন্ত চলছে।’

বরিশালের খবর

 

আপনার মতামত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
    উজিরপুরে বিএনপির ৫৪ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা  কলেজশিক্ষকের আপত্তিকর ভিডিওতে নেটদুনিয়ায় ঝড়!  মির্জা ফখরুল-আব্বাসকে কারাগারে পাঠানোর আদেশ  বিএনপির সমাবেশ: ৫ দিন আগেই ঢাকা পৌঁছেছেন দক্ষিণবঙ্গের নেতাকর্মীরা  অনুমতি পেয়েই গোলাপবাগ মাঠে বিএনপি নেতাকর্মীদের ভিড়  সমাবেশ ঘিরে রাজধানীতে ৭ লাখ মানুষ এসেছে কি না খোঁজ চলছে: ডিবি  ১৮-২৫ বছর বয়সীদের কনডম ফ্রি দেবে ফ্রান্স  হারিয়ে যাচ্ছে মুসলমানদের অন্যতম ঐতিহাসিক নিদর্শন প্রাচীন মসজিদ  তজুমদ্দিনে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত