১ ঘণ্টা আগের আপডেট সকাল ১০:২৮ ; বৃহস্পতিবার ; ফেব্রুয়ারি ২২, ২০২৪
EN Download App
Youtube google+ twitter facebook
×

বরিশালে যুবলীগ নেতাকে আবারও হত্যাচেষ্টা!

বরিশালটাইমস রিপোর্ট
৫:৫৮ অপরাহ্ণ, অক্টোবর ২৮, ২০১৬

পুরনো ক্ষত শুকাতে না শুকাতেই আবারোও কুপিয়ে হত্যার চেষ্টা করা হয়েছে বরিশালের গৌরনদী উপজেলা যুবলীগ নেতা ও সরকারি গৌরনদী কলেজ ছাত্রলীগের সাবেক যুগ্ম-সাধারন সম্পাদক সলিল গুহ পিন্টুকে (৩৮)। গতকাল বৃহস্পতিবার দিবাগত  রাত ২টার দিকে উপজেলার বিল্বগ্রাম এলাকায় এ ঘটনা ঘটে।

আশঙ্কাজনক অবস্থায় পিন্টু গুহকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। গৌরনদী মডেল থানার ওসি মো. আলাউদ্দিন মিলন বিষয়টি নিশ্চিত করেছেন। পিন্টু  গৌরনদী উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা কালিয়া দমন গুহর কনিষ্ট পুত্র ও মহিলাড়া ইউপি চেয়ারম্যান সৈকত গুহ পিকলুর ছোট ভাই।

মাহিলাড়া ইউপি চেয়ারম্যান সৈকত গুহ পিকলু জানান, তার ছোট ভাই সলিল গুহ পিন্টু বৃহস্পতিবার দিবাগত রাত দুইটার দিকে তাদের বসত ঘরের পাশে লোকজনের উপস্থিতি টের পেয়ে পিছনের দরজা খুলে বাইরে বের হয়। বের হওয়ার সাথে সাথে দুর্বৃত্তরা অতর্কিত ভাবে পিন্টুকে কুপিয়ে গুরুতর জখম করে মৃত্যু নিশ্চিত ভেবে পালিয়ে যায়। এ সময় তার বৃদ্ধ চাচা হরি গুহ ঘর থেকে বের হলে তাকেও পিটিয়ে আহত করে দুর্বৃত্তরা। হামলার সময় পিন্টু গুহ কয়েক জন দুর্বৃত্তকে চিনে ফেলেছে বলে স্বজনরা জানায়। পিন্টু গুরুতর অসুস্থ হওয়ায় কারো নাম উল্লেখ করতে পারেন নাই।

সূত্রমতে, স্থানীয় কতিপয় ছাত্রলীগের নেতাকমী গত ১৬ আগষ্ট গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে চা পানরত অবস্থায় পিন্টুকে হত্যার উদ্দেশ্যে কুপিয়ে জখম করে। সেই ধকল কাটিয়ে উঠতে না উঠতেই আবারো তার উপর হামলা করা হয়। পিকলু আরো বলেন, ঘটনার দিনরাতে আমার বাবা উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা কালিয়া দমন গুহ ঢাকায় অবস্থান করছিল ও আমি আমার স্ত্রীর পরিচর্যার জন্য বরিশাল ক্লিনিকে অবস্থান করছিলাম। আমরা বাড়িতে না থাকার সুযোগে আমার ছোট ভাই পিন্টুকে হত্যার উদ্দেশ্যে দুবৃত্তরা উপর্যুপরি কুপিয়ে মারাত্মক জখম করেছে। তার অবস্থা আশঙ্কাজনক বলে চেয়ারম্যান জানান।

গৌরনদী মডেল থানার ওসি মো. আলাউদ্দিন মিলন বলেন, খবর পেয়ে ওইদিন রাতেই আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। এ ব্যাপারে লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

খবর বিজ্ঞপ্তি, বরিশালের খবর

আপনার ত লিখুন :

 

ই বিের ও সা
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: barishaltimes@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বরিশালসহ বেশকিছু অঞ্চলে বজ্রসহ বৃষ্টির পূর্বাভাস  হাত-পা না নেড়ে ঘণ্টার পর ঘণ্টা পানিতে ভেসে থাকেন ষাটোর্ধ্ব জিতন মিয়া!  দুই মেয়েকে বিষ খাইয়ে প্রবাসীর স্ত্রীর আত্মহত্যা  পিরোজপুরে শ্বশুরকে দাফন করতে গিয়ে জামাতার মৃত্যু  পাথরঘাটায় পারিবারিক কলহে গৃহবধূর আত্মহত্যা  পতাকা উত্তোলন করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে ব্যবসায়ীর মৃত্যু  মঠবাড়িয়ায় শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন  মাতৃভাষা দিবসের র‌্যালিতে ইংরেজি ব্যানার, বরিশালে তোলপাড়  দেশকে এগিয়ে নেব, এটিই প্রতিজ্ঞা: প্রধানমন্ত্রী  নাজিরপুরে অটো রিক্সার ধাক্কায় কৃষকের মৃত্যু; আহত ২