২১ মিনিট আগের আপডেট রাত ১০:৪০ ; শুক্রবার ; ফেব্রুয়ারি ২৮, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

বরিশালে রাতের আধারে চেয়ারম্যানের শ্যালকের মোটরসাইকেলে আগুন

বরিশালটাইমস রিপোর্ট
৫:৪৬ অপরাহ্ণ, জানুয়ারি ১৮, ২০২০

বার্তা প্রতিবেদক, আগৈলঝাড়া:: আগৈলঝাড়ায় পেট্রোল দিয়ে চেয়ারম্যান শ্যালকের মোটরসাইকেল পুড়িয়ে দিয়েছে দুর্বিত্তরা। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে পোড়া মোটরসাইকেল উদ্ধার করেছে। থানায় মামলার প্রস্তুতি চলছে।
পুড়িয়ে দেয়া মোটসাইকেলের মালিক আমিন আহম্মেদ নিরব  বরিশালটাইমসকে জানান, অন্যান্য দিনের মতো শুক্রবার সন্ধ্যার পরে নিজের ব্যবহৃত হিরো হাং ১৫৫সিসি মোটরসাইকেল নিয়ে বাকাল এলাকায় তার দুলাভাই আগৈলঝাড়া উপজেলা পরিষদ সাবেক চেয়ারম্যান গোলাম মোর্তুজা খানের চাষ করা মাছের ঘের দেখতে যান তিনি।

বাকাল গোবিন্দ মন্দির সংলগ্ন স্থানীয় উত্তমের বাড়ির পাশে রাস্তার উপর মোটরসাইকেল রেখে মাছের ঘেরে গেলে এই সুযোগে দুর্বিত্তরা তার মোটরসাইকেলে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেয়। নিরবসহ স্থানীয়রা আগুন দেখে দৌড়ে ছুটে আসলেও আগুনের লেলিহান শিখার কারনে কাছে গিয়ে আগুন নেভাতে না পারায় চোখের সামনেই মোটরসাইকেলটি পুড়ে ছাই হয়ে যায়।

খবর পেয়ে রাতেই এসআই তৈয়বুর রহমান ঘটনাস্থলে উপস্থিত হয়ে পুড়ে যাওয়া মোটরসাইকেল উদ্ধার করে থানায় নিয়ে আসেন।

এসআই তৈয়বুর রহমান বলেন, ঘটনাটি রহস্যজনক বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে। এরকম ঘটনা এর আগে আগৈলঝাড়া থানা এলাকায় ঘটেনি জানিয়ে আরও বলেন, বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। এ ঘটনায় আমিন আহম্মেদ নিরব বাদী হয়ে মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছে।

বরিশালের খবর, বিভাগের খবর

আপনার মতামত লিখুন :

Bangabandhu Countdown | Nextzen Limited
 

ভারপ্রাপ্ত সম্পাদক : শাকিব বিপ্লব
ঠিকানা: শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বিশ্বে সবচেয়ে ভয়ংকর বাংলাদেশের বাস  ভারতে ভয়াবহ আকার ধারণ করতে পারে করোনাভাইরাস  পটুয়াখালীতে অগ্নিকাণ্ডে পুড়ল করাতকল  ‘মুজিববর্ষে মোদিকে স্বাগত জানানো মানে মুসলমানের রক্তের সঙ্গে বেইমানি’  ঝালকাঠিতে পুলিশের সহায়তায় সরকারি গাছ চুরি!  বরগুনায় কনেপক্ষের হামলায় বরপক্ষের ২০ জন আহত  একজন চা-ওয়ালার হাতে দেশ তুলে দিলে এমনই হয়: কাশ্মিরি তরুণী  বড় হতে হলে স্বপ্ন দেখতে হবে: তথ্যমন্ত্রী  দিল্লির পুড়িয়ে দেয়া সেই মসজিদে জুমার নামাজ আদায়  মিথ্যা মামলা দায়ের ধর্ষণ অপহরণকারী পক্ষে সাফাই ওসিকে স্ট্যান্ড রিলিজ