১৪ মিনিট আগের আপডেট বিকাল ৩:৫৭ ; বৃহস্পতিবার ; অক্টোবর ৬, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

বরিশালে লঞ্চের রশির আঘাতে দুই যাত্রী আহত

বরিশাল টাইমস রিপোর্ট
১০:৩৮ অপরাহ্ণ, আগস্ট ২৩, ২০১৬

বরিশাল: বরিশালে লঞ্চের রশির আঘাতে দুই যাত্রী আহত হয়েছেন।

মঙ্গলবার (২৩ আগস্ট) সন্ধ্যায় বরিশাল নৌ-বন্দরের টার্মিনালে এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন- বিএম কলেজছাত্র ও বরগুনা জেলার বেতাগীর ইদ্রীস মিয়ার ছেলে নজরুল ইসলাম এবং পটুয়াখালী জেলার দশমিনার মুসা আহম্মেদ।

বরিশাল নৌ-পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) শফিকুল ইসলাম  জানান, সন্ধ্যায় নজরুল ও মুসা ঢাকায় যাওয়ার জন্য এমভি ফারহান-৮ লঞ্চের সামনের পন্টনে দাঁড়ায়। এসময় লঞ্চের রশি  তাদের ওপর এসে পড়ে। এতে দু’জনই আহত হন। পরে তাদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়।

এদিকে, নৌ-শ্রমিকদের ধর্মঘট উপেক্ষা করে বরিশাল থেকে ঢাকার উদ্দেশে কীর্তনখোলা-২, সুরভী-৮, সুন্দরবন-১০, পারাবাত-১১ এবং ফারহান-৮ লঞ্চ যাত্রী নিয়ে ছেড়ে যাওয়ার প্রস্তুতি নিয়েছে।

খবর বিজ্ঞপ্তি, বরিশালের খবর

 

আপনার মতামত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  নিয়ন্ত্রণ হারিয়ে মাইক্রোবাসে যাত্রীবাহী বাসের ধাক্কা, নিহত ৬  স্ত্রীকে তালাক দিয়েছেন ক্রিকেটার আল আমিন  কমলনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সেবা সমাচার  মাত্র দু’টি বিয়ে করেছি, সবই তো গুঞ্জন : শাকিব  নবমীর দিন হিন্দু ধর্ম ত্যাগ করে ২ ছেলেসহ মায়ের ইসলাম গ্রহণ  প্রতিমা বিসর্জনের সময় নদীতে ডুবে শিশুসহ ৮ জন নিহত  রাজাপুরে গুম-খুনের ৫বছর পরে খায়রুলের কংকাল উদ্ধার করলো সিআইডি  প্রতিমা বিসর্জন দেখতে গিয়ে নদীতে ডুবে যুবকের মৃত্যু  এসআই পরিচয়ে গৃহবধূর নগ্ন ভিডিও ধারণ, ভয় দেখিয়ে ধর্ষণ!  বরিশালে সড়ক ও জনপথের নিয়ম না মেনেই কালভার্ট নির্মাণ