২৭ মিনিট আগের আপডেট বিকাল ১২:৩০ ; মঙ্গলবার ; জানুয়ারি ১৯, ২০২১
EN Download App
Youtube google+ twitter facebook
×

বরিশালে লঞ্চ থেকে মাদক উদ্ধার করল কোস্টগার্ড

বরিশাল টাইমস রিপোর্ট
৬:০১ অপরাহ্ণ, জানুয়ারি ১৩, ২০২১

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: বরিশালে যাত্রীবাহী লঞ্চে অভিযান চালিয়ে মদ, গাঁজা ও ইয়াবা উদ্ধার করেছে কোস্টগার্ড সদস্যরা। মঙ্গলবার রাতে মেট্রোপলিটন বন্দর থানাধীন চরহোগলা নদীতে এমএল সুপার সনিক-৩ নামক লঞ্চ থেকে কোস্টগার্ড মাদক উদ্ধারের এই ঘটনায় জড়িত কাউকে গ্রেপ্তার করতে পারেনি। কোস্টগার্ড জানায়, লঞ্চটি থেকে ১০ লিটার মদ, ৪৩০ গ্রাম গাঁজা ও ৯৪ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

কোস্টগার্ড বরিশাল অফিস জানায়, গোপন তথ্যের ভিত্তিতে মঙ্গলবার গভীর রাতে বরিশাল থেকে ভোলাগামী সুপার সনিক-৩ নাম যাত্রীবাহী লঞ্চে তল্লাশি চালিয়ে ১০ লিটার মদ, ৪৩০ গ্রাম গাঁজা ও ৯৪ পিস ইয়াবা উদ্ধার করা হয়। জানা যায়- কোস্টগার্ড লঞ্চটিতে হানা দেওয়ার খবরে মাদক বহনকারী পালিয়ে গেছে।

বুধবার মাদকগুলো বরিশাল মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কাছে হস্তান্তর করা হয়েছে, জানায় কোস্টগার্ড।

বরিশালের খবর, বিভাগের খবর

আপনার মতামত লিখুন :

 

ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  ভারতে সড়কের পাশে ঘুমন্ত শ্রমিকদের চাপা দিল ট্রাক: নিহত ১৫  জেল খাটার পরেও এমবিবিএস ডাক্তার পরিচয়ে প্রতারণা: অত:পর ধরা  ‘পাগল’ কাদের মির্জাকে পাবনায় পাঠান, নইলে গণধোলাই খাবে: নিক্সন চৌধুরী  উপহারস্বরুপ ভারত থেকে ২০ লাখ ডোজ ভ্যাকসিন আসছে বুধবার  ইমামের সততা: ভুলে ব্যাংক একাউন্টে আসা বিপুল টাকা দিলেন ফেরত  আবাসিক হোটেলে আপত্তিকর অবস্থায় ৮ নারী-পুরুষ ধরা  অভিনেতা মীর সাব্বির ছাত্রদলের রাজনীতিতে জড়িত, কিন্তু....  ইয়াবা বিক্রির সময় নারীসহ পুলিশ কর্মকর্তা আটক  বাউফলে পানিতে ডুবে শিশুর মৃত্যু  বাউফলে সড়কে অবৈধ ট্রলি  চলাচল বন্ধের দাবিতে মানববন্ধন