৩ মিনিট আগের আপডেট রাত ১২:৪৬ ; শুক্রবার ; সেপ্টেম্বর ৩০, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

বরিশালে শিক্ষকদের এইচএসসি পরীক্ষা বর্জনের হুশিয়ারি

বরিশাল টাইমস রিপোর্ট
৬:৪৮ অপরাহ্ণ, মার্চ ২৪, ২০১৬

বরিশাল: “মানব সম্পদ উন্নয়নে শিক্ষার কোন বিকল্প নাই” শ্লোগানকে সামনে রেখে বকেয়াসহ ৮ম জাতীয় বেতন স্কেলে বেতন ভাতা পরিশোধের দাবিতে বৃহস্পতিবার সকালে জাতীয় শিক্ষক-কর্মচারী ফ্রন্টের মানববন্ধন, বিক্ষোভ মিছিল ও স্মারকলিপি পেশ করা হয়।
সমাবেশে শিক্ষক নেতারা হুশিয়ারি উচ্চারণ করে বলেন, আগামী ৩০ মার্চের মধ্যে শিক্ষকদের বকেয়া ভাতা পরিষদ করা না হলে ৩ এপ্রিল আসন্ন এইচএসসি পরীক্ষা শিক্ষকরা বর্জন করাসহ সকল শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ করে দেয়া হবে।

 

বেলা ১১টায় নগরীর সদররোডে শিক্ষক-কর্মচারীদের দাবী আদায়ের লক্ষ্যে ঘন্টাব্যাপী মানববন্ধন চলাকালে অনুষ্ঠিত সমাবেশে সভাপতিত্ব করেন বিভাগীয় আহবায়ক অধ্যাপক মহসিন-উল-ইসলাম হাবুল। বক্তব্য রাখেন ফ্রন্টের যুগ্ন আহবায়ক শিক্ষক নেতা মজিবর রহমান, অধ্যাপক আমিনুল ইসলাম খসরু, অধ্যক্ষ আমিনুর রহমান খোকন, গৌরঙ্গ চন্দ্র কুন্ড, নজরুল ইসলাম, সবিতা রানী শীল প্রমুখ।

 

মানববন্ধন ও সমাবেশে বিভাগের বিভিন্ন জেলা, উপজেলার শিক্ষক নেতৃবৃন্দরা অংশগ্রহণ করেন। শেষে একটি বিক্ষোভ মিছিল নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে বিভাগীয় কমিশনারের কাছে প্রধানমন্ত্রী বরাবরে স্মারকলিপি প্রদান করা হয়।

বরিশালের খবর

 

আপনার মতামত লিখুন :

 
এই বিভাগের অারও সংবাদ
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  উন্মোচিত হলো বাংলাদেশের টি-টোয়েন্টি বিশ্বকাপ জার্সি  দুর্বৃত্তদের গুলিতে যুবলীগ নেতা খুন  সাম্প্রদায়িক সম্প্রতি বিনষ্টের মূল কারণ ‘গুজব’: ওসি মুরাদ  কাগজে মোড়ানো খাবারে মৃত্যুর হাতছানি!  হঠাৎ উধাও বুবলী, শুটিংয়ে ফিরলে থাকবে কড়া নিরাপত্তা  বরগুনায় ধান ক্ষেত থেকে লাশ উদ্ধার  অজ্ঞানপার্টির খপ্পরে পড়ে প্রাণ গেল বীমাকর্মীর  হিজলায় মা ইলিশ সংরক্ষণের লক্ষে মতবিনিময় সভা  হিজলা প্রেসক্লাবে জরুরী বর্ধিত সভা অনুষ্ঠিত  দুর্গোৎসব ও সাপ্তাহিক ছুটিতে পর্যটকদের ভিড় বেড়েছে কুয়াকাটা সৈকতে