৬ ঘণ্টা আগের আপডেট বিকাল ২:৫৬ ; রবিবার ; এপ্রিল ২১, ২০১৯
EN Download App
Youtube google+ twitter facebook
×

বরিশালে স্কুলের সামনে সিগারেট বিক্রির অপরাধে ২ দোকানিকে কারাদণ্ড

বরিশাল টাইমস রিপোর্ট
৬:৪০ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১০, ২০১৯

বরিশাল শহরের জিলা স্কুলের সামনে সিগারেট ও তামাকজাত দ্রব্য বিক্রির অপরাধে দুই বিক্রেতাকে সাত দিন করে কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। রোববার (১০ ফেব্রুয়ারি) দুপুরে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোয়াজ্জেম হক চৌধুরী।

সাজাপ্রাপ্তরা হলেন- শহরের পুলিশ লাইন্স এলাকার বাসিন্দা ধলু তালুকদারের ছেলে বাদল তালুকদার (৩০) এবং ব্রাউন কম্পাউন্ড এলাকার বাসিন্দা মৃত আবুল কাশেম শিকদারের ছেলে মো. রফিক শিকদার (৩২)।

তাঁরা দুজনেই বরিশাল জিলা স্কুলের সামনে চা-পান ও সিগারেট বিক্রি করেন বলে জানিয়েছে পুলিশ।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মোয়াজ্জেম হক চৌধুরী সাংবাদিকদের জানান, শহরের বিভিন্ন স্কুল-কলেজের সামনের দোকানগুলোতে সিগারেট ও তামাকজাত দ্রব্য বিক্রি করা হচ্ছে। এসব দোকানগুলোতে স্থানীয় থানার পুলিশ একাধিকবার সিগারেটসহ তামাকজাত দ্রব্য বিক্রি, প্রদর্শন ও মজুদ না করার জন্য নির্দেশ দিয়েছে। কিন্তু নির্দেশনা উপেক্ষা করে স্কুল-কলেজের সামনের দোকানগুলোতে প্রকাশ্যেই তামাকজাত দ্রব্য বেচাকেনা করছে এমন অভিযোগের ভিত্তিতে দুপুরে মেট্রোপলিটন কোতোয়ালি মডেল থানা পুলিশের সহযোগিতায় বরিশাল সদর রোডের সার্কিট হাউস সংলগ্ন জেলা স্কুলের সামনে ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হয়। এ সময় বাদল ও রফিক নামে দুই বিক্রেতাকে আদালতে তুলে সাতদিন করে কারাদণ্ড দেওয়া হয়েছে।”

স্কুল-কলেজের সামনে তামাকজাত দ্রব্য বিক্রি ও ইভটিজিং বন্ধে জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালতের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান নির্বাহী ম্যাজিস্ট্রেট মোজাম্মেল।

অভিযানকালে আরও উপস্থিত ছিলেন- বরিশাল মেট্রোপলিটন পুলিশের সহকারী কমিশনার (কোতোয়ালি) মো. আব্দুল হালিমসহ পুলিশ একটি টিম।’

বরিশালের খবর, বিভাগের খবর

আপনার মতামত লিখুন :

এই বিভাগের অারও সংবাদ




ভুইয়া ভবন (তৃতীয় তলা), ফকির বাড়ি রোড, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১৬-২৭৭৪৯৫
ই-মেইল: barishaltimes@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  কাজী-কাবিন দুটোই ভুয়া অথচ যৌতুক মামলায় জেল খাটছেন ব্যবসায়ী  ভারতের প্রধান বিচারপতির বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ  ধর্ষিত মেয়েকে নিয়ে হাসপাতালে কাঁদছেন পাকিস্তানি মা  বাবুগঞ্জে কন্যাশিশুর নিরাপদ বিদ্যালয় নিশ্চিত ও বাল্যবিবাহ রোধে হলিডে ক্যাম্প  বরিশালে সাতদিনে শিশুসহ সাড়ে ৫ শ’ জন ডায়রিয়ায় আক্রান্ত  বরিশালে মেডিকেল অফিসার খুন রহস্য ৬ মাসের মাথায় উন্মোচিত  প্রধানমন্ত্রীর পরিকল্পনায় মানুষের কাছে পৌঁছে গেছে উন্নত সেবা  বরিশালে একটি চক্ষু হাসপাতাল নির্মাণ হবে : পানিসম্পদ প্রতিমন্ত্রী  অবহেলিত নলচর হবে একটি আধুনিক গ্রাম: পানিসম্পদ প্রতিমন্ত্রী  বরিশালের কারাগারে বিনা বিচারে বন্দি ১১ জনের ভবিষ্যৎ কী?