২৪শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার

বরিশালে শিক্ষার মানোন্নয়নে বিভাগীয় কর্মশালা ও শিক্ষক-শিক্ষার্থী সংবর্ধনা

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০১:৩৮ অপরাহ্ণ, ০৯ নভেম্বর ২০১৯

বরিশালে শিক্ষার মানোন্নয়নে বিভাগীয় কর্মশালা ও শিক্ষক-শিক্ষার্থী সংবর্ধনা

আরিফ আহমেদ মুন্না ➤ বরিশাল বিভাগে প্রাথমিক শিক্ষার মানোন্নয়নে শিক্ষা কর্মকর্তা ও শিক্ষকদের নিয়ে বিভাগীয় কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। এসময় আনন্দ স্কুলের কৃতি শিক্ষক এবং ২০১৮ সালের জিপিএ-৫ প্রাপ্ত মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা দেওয়া হয়েছে। শুক্রবার বরিশাল সার্কিট হাউস মিলনায়তনে রিচিং আউট-অব-স্কুল চিলড্রেন (রস্ক) ফেইজ-২ প্রকল্পের আয়োজনে এক বর্ণাঢ্য অনুষ্ঠানের ওই সংবর্ধনা দেওয়া হয়।

রস্ক ফেইজ-২ প্রকল্পের পরিচালক এবং প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো. দেলওয়ার হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বরিশালের বিভাগীয় কমিশনার মুহাম্মদ ইয়ামিন চৌধুরী। এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বরিশাল জেলা প্রশাসক এস.এম অজিয়র রহমান, রস্ক ফেইজ-২ প্রকল্পের উপ-প্রকল্প পরিচালক মুহাম্মদ শাহাদাত হোসাইন ও প্রাথমিক শিক্ষার বরিশাল বিভাগীয় উপ-পরিচালক এস.এম ফারুক।

বর্ণাঢ্য ওই অনুষ্ঠানে জেলা ও উপজেলা পর্যায়ে কর্মরত শিক্ষা কর্মকর্তা ছাড়াও ট্রেনিং কো-অর্ডিনেটর এবং আনন্দ স্কুলের সংবর্ধিত শিক্ষক ও শিক্ষার্থীরা বক্তব্য দেন। ওই সংবর্ধনা অনুষ্ঠানে বরিশাল বিভাগের বরিশাল, ভোলা ও পিরোজপুর জেলার ৬৭টি আনন্দ স্কুলের কৃতি শিক্ষক এবং ২০১৮ সালের জিপিএ-৫ প্রাপ্ত ২৪ জন মেধাবী শিক্ষার্থীকে রাজসিক সংবর্ধনা শেষে মেডেল ও শিক্ষকদের সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। পরে সেখানে আনন্দ স্কুলের শিক্ষার্থীদের পরিবেশনায় মনোজ্ঞ নৃত্য ও সঙ্গীতানুষ্ঠান উপস্থিত দর্শকদের মুগ্ধ করে। #

11 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন