১ min আগের আপডেট বিকাল ৫:৩১ ; শুক্রবার ; ডিসেম্বর ৯, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

বরিশালে শিক্ষিকার বাসা থেকে লুট স্বর্ণালঙ্কারসহ ২ জুয়েলারি ব্যবসায়ী গ্রেফতার

Mahadi Hasan
১২:৫৫ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ২৯, ২০২২

বরিশালে শিক্ষিকার বাসা থেকে লুট স্বর্ণালঙ্কারসহ ২ জুয়েলারি ব্যবসায়ী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: বরিশাল সদর উপজেলার প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকার বাসা থেকে লুট করা স্বর্ণসহ দুই জুয়েলারি ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (২৮ সে‌প্টেম্বর) দুপুরে বরিশাল নগরের কালিবাড়ী রোডে দুই ব্যবসায়ীর জুয়েলার্স থেকে স্বর্ণ উদ্ধার ও তাদের গ্রেফতার করা হয় বলে পুলিশ জানিয়েছে।

 

এর আগে, দুই দিন আগে শিক্ষিকার বাসায় ডাকাতি করা চার ডাকাতকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতার দুই ব্যবসায়ী হলেন কালিবাড়ী রোডের উত্তম অলংকার ভবনের মালিক গোবিন্দ সরকার ও এসডি গিনি হাউজের মালিক শ্যামল দাস।

 

গ্রেফতার ডাকাত সদস্যরা হলেন- বাকেরগঞ্জের রবিপুর এলাকার মোতাহার শরীফের ছেলে আল-আমিন শরীফ, একই এলাকার আলতাফ শরীফের ছেলে খোকন শরীফ, তার চাচাতো ভাই হালিম শরীফ ও সদর উপজেলার চর কাউয়া ইউনিয়নের হিরণ নগরের বাসিন্দা মামুন।

 

মহানগর পুলিশের বন্দর থানার পরিদর্শক মো. মোস্তাফিজুর রহমান জানান, ২০ সেপ্টেম্বর সদর উপজেলার চাঁদপুরা ইউনিয়নের মৌলভীর হাট এলাকার বাসিন্দা স্কুল শিক্ষিকা ইসরাত জাহান ইভার ঘরে ডাকাতি হয়।

ডাকাতর বাসা থেকে প্রায় ৪ ভরি স্বর্ণালংকার ও নগদ টাকা লুট করে। এ ঘটনায় তার দেবর কামরুল হোসেন খান বাদী হয়ে বন্দর থানায় মামলা করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা হিসেবে দুই দিন আগে বিভিন্ন স্থান থেকে চার ডাকাত আল-আমিন, খোকন, হালিম ও মামুনকে গ্রেফতার করা হয়।

 

তাদের স্বীকারোক্তি অনুযায়ী বুধবার দুপুরে নগরীর কালিবাড়ি রোডের উত্তম অলংকার ভবনে অভিযান করা হয়। সেখান থেকে ডাকাতদের লুট করা স্বর্ণের দুই ভরি ও ৬ আনা উদ্ধার করা হয়।ডাকাতির স্বর্ণ কেনার অভিযোগে মালিক গোবিন্দ সরকারকে আটক করা হয়। পরে এসডি গিনি হাউজের মালিক শ্যামল দাসকে ডাকাতদের লুট করা ১ আনা এক রত্তিসহ গ্রেফতার করা হয়।

 

পরিদর্শক আরো জানিয়েছেন, গ্রেফতার হওয়া সবার ১৬১ ধারায় পুলিশের কাছে স্বীকারোক্তিমুলক জবানবন্দি দিয়েছেন। ডাকাতিতে তারা ৮ জন্য অংশ নিয়েছেন। অন্যদের গ্রেফতারের অভিযান অব্যাহত রয়েছে।

 

তিনি আরো জানান, লুট করা মালামাল উদ্ধার ও আরো জিজ্ঞাসাবাদের জন্য বরিশাল মহানগর হাকিমের কাছে ৫ দিনের রিমান্ডের আবেদন করেছেন। আবেদনের শুনানি হয়নি বলে পরিদর্শক জানিয়েছেন।

বরিশালের খবর, বিভাগের খবর

 

আপনার মতামত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  ১৮-২৫ বছর বয়সীদের কনডম ফ্রি দেবে ফ্রান্স  হারিয়ে যাচ্ছে মুসলমানদের অন্যতম ঐতিহাসিক নিদর্শন প্রাচীন মসজিদ  তজুমদ্দিনে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত  বানারীপাড়ায় বেগম রোকেয়া দিবসে ৫ জয়িতাকে সংবর্ধনা  বাংলাদেশের বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত বিদেশি ৩ আইনজীবী   ভোলায় সরকারি বীজসহ দোকান মালিক আটক  মঠবাড়িয়ায় নানা আয়োজনে আন্তর্জাতিক দুর্নীতি-প্রতিরোধ দিবস পালিত  রাজধানীতে সমাবেশ করার অনুমতি পেল বিএনপি  বরিশালে পুলিশের সঙ্গে অভিযানে গিয়ে লাশ হয়ে বাড়ি ফিরল আ.লীগ নেতা  বিড়ালের ‘অভিশাপে’ হারবে ব্রাজিল?