১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

বরিশালে শিশু বলাৎকার চেষ্টার অভিযোগে বিএনপি নেতা বহিষ্কার

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ০৮:০৯ অপরাহ্ণ, ২৫ জুন ২০২৪

রাহাদ সুমন, বিশেষ প্রতিনিধি: বরিশালের বানারীপাড়ায় ১১ মাস বয়সী শিশুকে বলাৎকার চেষ্টার অভিযোগে গ্রেফতার হওয়া উপজেলার বিশারকান্দি ইউনিয়ন বিএনপির সহ-সাধারণ সম্পাদক রফিকুল ইসলামকে দল থেকে বহিষ্কার করা হয়েছে।

মঙ্গলবার (২৫ জুন) বানারীপাড়া উপজেলা বিএনপির আহবায়ক শাহ আলম মিঞার অনুমতিক্রমে সদস্য সচিব রিয়াজ আহমেদ মৃধা স্বাক্ষরিত এক পত্রে তাকে বহিষ্কার করা হয়। রফিকুল ইসলামকে দেয়া বহিষ্কারাদেশের ওই পত্রে উল্লেখ করা হয় বিভিন্ন অনৈতিক কর্মকাণ্ডে জড়িত থাকা ও দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে বিশারকান্দি ইউনিয়ন বিএনপির সহ-সাধারণ সম্পাদক পদ থেকে আপনাকে বহিষ্কার করা হলো।

রবিবার (২৩ জুন) সকাল ১০ টার দিকে উপজেলার বিশারকান্দি ইউনিয়নের উমারেরপাড় গ্রামের ৭নং ওয়ার্ডের বাসিন্দা মেহেদী হাসানের ১১ মাস বয়সী অবুঝ শিশু আবু বক্করকে তার মা সুমী আক্তার পার্শ্ববর্তী ঘরে তার চাচা শ্বশুর (শিশুটির চাচাতো দাদা) রফিকুল ইসলামের (৫৫) কাছে রেখে শিশুটির জন্য সকালের খাবার তৈরি করছিলেন। সকাল সাড়ে ১০টার দিকে ছেলেকে খাওয়াতে গিয়ে সুমী আক্তার দেখতে পান রফিকুল ইসলাম শিশুটির মুখমেহন করছেন। এসময় তিনি চিৎকার দিলে রফিক দৌঁড়ে পালিয়ে যায়।

সুমী তাৎক্ষণিক বিষয়টি তার স্বামীকে মুঠোফোনে জানান। পরে ঘটনা এলাকায় জানাজানি হলে এদিন দুপুর ২টার দিকে বানারীপাড়া থানায় অভিযোগ দায়ের করা হলে বিকাল ৫টার দিকে পুলিশ রফিকুল ইসলামকে গ্রেফতার করে।

রাতে শিশুটির বাবা মেহেদী হাসান বাদী হয়ে রফিকুল ইসলামকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে থানায় মামলা দায়ের করেন। এদিকে অসুস্থ শিশুটিকে বরিশাল শেরে-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। সোমবার (২৪ জুন) আসামিকে বরিশাল আদালতে পাঠানো হয়।

89 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন