২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

বরিশালে শ্বাসরোধ করে মৎস্য ব্যবসায়ীকে হত্যা

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০১:০২ পূর্বাহ্ণ, ২৬ অক্টোবর ২০১৬

বরিশাল: বরিশালে নিজ ঘরে শ্বাস রোধে করে এক মৎস্য ব্যবসায়ীকে হত্যা করেছে দুবৃত্তরা।

মঙ্গলবার রাতে মহানগরীর কোতয়ালী মডেল থানা সংলগ্ন কাটপট্রি এলাকার তুহিনের মালিকানাধীন বহুতল ভবনের চতুর্থ তলায় এ ঘটনা ঘটে।

নিহত’র নাম খালিদ মোহাম্মদ টিপু (৪০)। সে চট্রগ্রাম মেট্রোপলিটন এলাকার কর্নফুলি থানাধীন চরফরিদ এলাকার মোঃ সোলায়মানের ছেলে।

নিহত’র ভাই মুনসুর সাংবাদিকদের জানান, আমি এবং আমার বড় ভাই বরিশালে মৎস্য ব্যবসা করি এবং একসাথেই থাকি। দুপুরে সারাদিন কাজের পর আমার বড় ভাই নগরীর ৯নং ওয়ার্ড কাটপট্রিতে আমাদের ভাড়াটিয়া বাসায় (হোল্ডিং নং-৩৪৮, ব্লক বি) জামা কাপড় পাল্টাতে যায়। কিছুক্ষন পর সে আমাকে ফোন করে টেবিলের ড্রয়ারের চাবি কোথায় জিজ্ঞাসা করে। আমি বলার পর হঠাৎ করেই ফোনটি কেটে যায়। আমরা প্রতিদিন একসাথে দুপুরে ভাত খাই। কিন্তু সে জামা কাঁপড় পাল্টাতে গেলেও পরে ভাত খেতে না আসায় আমি তাকে ফোন করলে সে ফোন রিসিভ করেননি। এরপরেই টিপু ভাইয়ের মেয়ে আমাকে ফোন করে ঠিক একই কথা বলে ফোন না ধরার।

আমি কাজ শেষে রাতে আমাদের বাসায় গিয়ে দেখি ঘরের দরজা বাইরে থেকে ছিটকানি দিয়ে আটকানো। ছিটকানি খুলে ঘরের ভিতরে অন্ধকার দেখতে পাই। পরে আলো জ্বালালে দেখি আমার বড় ভাই একটি চেয়ারের সাথে বাঁধা। এসময় তার হাত, পা, মুখ এবং গলায় দড়ি দিয়ে ফাঁস দেওয়া ছিল।

এরপরেই প্রতিবেশীরা টের পেয়ে তাকে শেবাচিম হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন।

মুনসুর আরো জানান, তারা এ বাসায় প্রায় ৭/৮ মাস যাবৎ এখানে থাকে।

এদিকে এঘটনার প্রত্যক্ষদর্শী ওই ভবনের তৃতীয় তলার ভাড়াটিয়ার বড় ছেলে(শিশু) বলেন, ওই লোকটিকে বেধেঁ ছাদে নিয়ে মারধর করছে কিছু লোক। মারধরের পরেই তাকে ঘরের ভিতরে নিয়ে যাওয়া হয়।

শিশুটি জানায়, এ বাসায় প্রায়ই বিভিন্ন ধরনের লোকজন আসত।

এ বিষয়ে ঘটনাস্থলে থাকা কোতয়ালী মডেল থানার উপ পরিদর্শক (এসআই) সত্যরঞ্জন জানান, মৃত টিপুর ঘর থেকে তার ৮হাজার টাকা এবং ব্যবহৃত মোবাইল ফোন দুইটি পাওয়া যাচ্ছে না। তবে কারা এ ঘটনা ঘটিয়েছে তা এখোনো নিশ্চিত হওয়া যায়নি।

বরিশাল মেট্রোপলিটন পুলিশের উপ পুলিশ কমিশনার কমিশনার (দক্ষিন) মোঃ গোলাম রউফ খান বলেন, এটা অবশ্যই একটি হত্যা কান্ড। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

29 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন