২২ মিনিট আগের আপডেট বিকাল ১:৫১ ; রবিবার ; অক্টোবর ২, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

বরিশালে শ্বাসরোধ করে মৎস্য ব্যবসায়ীকে হত্যা

বরিশাল টাইমস রিপোর্ট
১:০২ পূর্বাহ্ণ, অক্টোবর ২৬, ২০১৬

বরিশাল: বরিশালে নিজ ঘরে শ্বাস রোধে করে এক মৎস্য ব্যবসায়ীকে হত্যা করেছে দুবৃত্তরা।

মঙ্গলবার রাতে মহানগরীর কোতয়ালী মডেল থানা সংলগ্ন কাটপট্রি এলাকার তুহিনের মালিকানাধীন বহুতল ভবনের চতুর্থ তলায় এ ঘটনা ঘটে।

নিহত’র নাম খালিদ মোহাম্মদ টিপু (৪০)। সে চট্রগ্রাম মেট্রোপলিটন এলাকার কর্নফুলি থানাধীন চরফরিদ এলাকার মোঃ সোলায়মানের ছেলে।

নিহত’র ভাই মুনসুর সাংবাদিকদের জানান, আমি এবং আমার বড় ভাই বরিশালে মৎস্য ব্যবসা করি এবং একসাথেই থাকি। দুপুরে সারাদিন কাজের পর আমার বড় ভাই নগরীর ৯নং ওয়ার্ড কাটপট্রিতে আমাদের ভাড়াটিয়া বাসায় (হোল্ডিং নং-৩৪৮, ব্লক বি) জামা কাপড় পাল্টাতে যায়। কিছুক্ষন পর সে আমাকে ফোন করে টেবিলের ড্রয়ারের চাবি কোথায় জিজ্ঞাসা করে। আমি বলার পর হঠাৎ করেই ফোনটি কেটে যায়। আমরা প্রতিদিন একসাথে দুপুরে ভাত খাই। কিন্তু সে জামা কাঁপড় পাল্টাতে গেলেও পরে ভাত খেতে না আসায় আমি তাকে ফোন করলে সে ফোন রিসিভ করেননি। এরপরেই টিপু ভাইয়ের মেয়ে আমাকে ফোন করে ঠিক একই কথা বলে ফোন না ধরার।

আমি কাজ শেষে রাতে আমাদের বাসায় গিয়ে দেখি ঘরের দরজা বাইরে থেকে ছিটকানি দিয়ে আটকানো। ছিটকানি খুলে ঘরের ভিতরে অন্ধকার দেখতে পাই। পরে আলো জ্বালালে দেখি আমার বড় ভাই একটি চেয়ারের সাথে বাঁধা। এসময় তার হাত, পা, মুখ এবং গলায় দড়ি দিয়ে ফাঁস দেওয়া ছিল।

এরপরেই প্রতিবেশীরা টের পেয়ে তাকে শেবাচিম হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন।

মুনসুর আরো জানান, তারা এ বাসায় প্রায় ৭/৮ মাস যাবৎ এখানে থাকে।

এদিকে এঘটনার প্রত্যক্ষদর্শী ওই ভবনের তৃতীয় তলার ভাড়াটিয়ার বড় ছেলে(শিশু) বলেন, ওই লোকটিকে বেধেঁ ছাদে নিয়ে মারধর করছে কিছু লোক। মারধরের পরেই তাকে ঘরের ভিতরে নিয়ে যাওয়া হয়।

শিশুটি জানায়, এ বাসায় প্রায়ই বিভিন্ন ধরনের লোকজন আসত।

এ বিষয়ে ঘটনাস্থলে থাকা কোতয়ালী মডেল থানার উপ পরিদর্শক (এসআই) সত্যরঞ্জন জানান, মৃত টিপুর ঘর থেকে তার ৮হাজার টাকা এবং ব্যবহৃত মোবাইল ফোন দুইটি পাওয়া যাচ্ছে না। তবে কারা এ ঘটনা ঘটিয়েছে তা এখোনো নিশ্চিত হওয়া যায়নি।

বরিশাল মেট্রোপলিটন পুলিশের উপ পুলিশ কমিশনার কমিশনার (দক্ষিন) মোঃ গোলাম রউফ খান বলেন, এটা অবশ্যই একটি হত্যা কান্ড। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

বরিশালের খবর

 

আপনার মতামত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  মহাসড়কে টোল আদায় না করতে মেয়রদের প্রতি নির্দেশনা  পুলিশ কর্মকর্তার প্রতারণার শিকার শ্যালক-শ্যালিকা!  বরগুনায় সড়ক দুর্ঘটনায় কিশোর নিহত  প্রেমের ফাঁদে ফেলে স্কুলছাত্রীকে নিয়ে পালালেন প্রধান শিক্ষক  বেপরোয়া ট্রাক কেড়ে নিল ৪ জনের প্রাণ  বুবলীর অগোচরে শাকিবের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ!  ইন্দোনেশিয়ায় ফুটবল মাঠে সংঘর্ষ, পদদলিত হয়ে নিহত ১২৯  ঘূর্ণিঝড়ে পূজামণ্ডপ লন্ডভন্ড, আহত ৫  জাতীয় পরিচয়পত্রে স্ত্রীকে বোন বানানো আনিসুর গ্রেপ্তার  সেপ্টেম্বরে সারাদেশে চার হাজার ৩২টি দুর্ঘটনায় ঝরেছে ৫৭৯ প্রাণ