২৪ মিনিট আগের আপডেট বিকাল ৫:১০ ; রবিবার ; জুন ১৬, ২০১৯
EN Download App
Youtube google+ twitter facebook
×


nextzen

বরিশালে শ্রদ্ধাঞ্জলী নিবেদনকে কেন্দ্র করে ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষ

বরিশাল টাইমস রিপোর্ট
৬:২৫ অপরাহ্ণ, জানুয়ারি ১০, ২০১৯

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে বরিশালে শ্রদ্ধাঞ্জলী নিবেদন করাকে কেন্দ্র করে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সময় ওবায়দুল সেরনিয়াবাত ও সাইফুল সেরনিয়াবাত নামে জেলা ছাত্রলীগের দুই নেতা আহত হন।

বৃহস্পতিবার (১০ জানুয়ারি) দুপুরের দিকে নগরীর সোহেল চত্বর এলাকায় এই ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ছাত্রলীগের নেতাকর্মীরা জানিয়েছে- বরিশাল জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবদুর রাজ্জাকের অনুসারী জেলা ছাত্রলীগ নেতা ওবায়দুল সেরনিয়াবাত ও জেলা ছাত্রলীগেরসহ সভাপতি সাইফুল সেরনিয়াবাত সোহেল চত্বরস্থ জেলা ও মহানগর আওয়ামী লীগের কার্যালয় সংলগ্ন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করতে আসেন।

এসময় শ্রদ্ধাঞ্জলী নিবেদন করাকে কেন্দ্র করে জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রাজীব হোসেন খান ও মহানগর ছাত্রলীগের বিতর্কিত কর্মী রইজ আহম্মেদ মান্নার সঙ্গে সাইফুল সেরনিয়াবাত ও ওবায়দুল সেরনিয়াবাতের মধ্যে কথাকাটাকাটি হয়। একপর্যায়ে দুই গ্রুপের মধ্যে হাতাহাতির ঘটনা এবং পরে মারামারির হয়। এতে ওবায়দুল সেরনিয়াবাত ও সাইফুল সেরনিয়াবাত গুরুত্বর আহত হয়।

এই বিষয় জানতে উভয়গ্রুপের সঙ্গে যোগাযোগ করা হলেও কেউ কোনো মন্তব্য করতে রাজি হয়নি।’

বরিশালের খবর

আপনার মতামত লিখুন :

nextzen

ভুইয়া ভবন (তৃতীয় তলা), ফকির বাড়ি রোড, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১৬-২৭৭৪৯৫
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বরিশালে ছাগল চুরি করতে গিয়ে গণপিটুনি খেল তিন ভুয়া সাংবাদিক!  ওসি মোয়াজ্জেম রাজধানীতে গ্রেপ্তার  আ’লীগ ক্ষমতায় থাকলেই দেশে উন্নয়ন সম্ভব: পানিসম্পদ প্রতিমন্ত্রী  ডিআইজি মিজান কি দুদকের চেয়েও শক্তিশালী : আপিল বিভাগ  লিসবন অপরূপ সৌন্দর্য্যময় এক মায়ার নগরী  প্রকাশ পেল ‘এই ভালো আছি দু’জন’  সেই কিশোর মুর্তাজার মৃত্যুদণ্ড বাতিল করছে সৌদি!  ‘বিপদজনক’ হারে বাড়ছে নদ-নদীর পানি  ৪০ হাজার বছর পরেও যেন জীবন্ত!  রাজধানীতে মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ৩২