২ িনিট আগের আপডেট বিকাল ৪:৪৪ ; রবিবার ; ডিসেম্বর ১০, ২০২৩
EN Download App
Youtube google+ twitter facebook
×

বরিশালে শ্রদ্ধা আর ভালবাসায় পালিত হচ্ছে স্বাধীনতা দিবস

বরিশালটাইমস রিপোর্ট
১২:২৭ অপরাহ্ণ, মার্চ ২৬, ২০১৭

বরিশালে  বিনম্র শ্রদ্ধা আর ভালাসায় পালিত হচ্ছে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস। রোববার সূর্যোদয়ের আগে ৫টা ৫৭ মিনিটে শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি ফলকে পুস্পস্তাবক অর্পণের মধ্যদিয়ে দিবসের সূচনা হয়।
শুরুতেই মুক্তিযোদ্ধা সংসদ, সেক্টরস্ কমান্ডার ফোরাম এরপর পর্যায়ক্রমে বিভাগীয় কমিশনার, বরিশাল রেঞ্জের ডিআইজি, নগর পুলিশ কমিশনার, জেলা প্রশাসন, পুলিশ সুপারসহ প্রশাসনের কর্তা ব্যক্তিদের সাথে ব্রজমোহন কলেজ অধ্যক্ষ ও একাধিক শিক্ষা প্রতিষ্ঠান, সাংস্কৃতিক সংগঠন সমন্বয় পরিষদ শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন। সকাল ৮টায়  জেলা (উত্তর) বিএনপির সভাপতি মেজবাউদ্দিন ফরহাদের নেতৃত্বে জেলা বিএনপি, শেখ মো. টিপু সুলতান এমপির নেতৃত্বে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট তালুকদার মো. ইউনুচের নেতৃত্বে আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের নেতা কর্মীরা, বাংলাদেশের কমিউনিস্ট পার্টি, ছাত্র ইউনিয়ন, বাংলাদেশ সমাজতান্ত্রিক দল এমনি করে রাজনৈতিক সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন পুষ্পস্তাবক অর্পন করেন।

সকাল সাড়ে আটটায় বঙ্গবন্ধু উদ্যানে  বিভাগীয় কমিশনার মো. গাউস অনুষ্ঠানিকভাবে পতাকা উত্তোলন ও অভিবাদন গ্রহণ করেন। এখানে কুচকাওয়াজ ও শারিরিক কসরত প্রদর্শন করা হয়। রিপোর্টার্স ইউনিটির আয়োজনে মুক্তিযুদ্ধের দলিল, রেকর্ডপত্র ও চিত্রপ্রদর্শনের আয়োজন করা হয়।

এছাড়াও দিনভর কর্মসূচির মধ্যে প্রতিযোগিতামূলক চিত্রাঙ্কন, সাংস্কৃতিক অনুষ্ঠান ও  আলোচনা সভার আয়োজন করা হয় জেলা প্রশাসন, শিশু একাডেমি আর রাজনৈতিক দলের পক্ষ থেকে।”

বরিশালের খবর

আপনার ত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: barishaltimes@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  মঠবাড়িয়ায় পাঁচ সংগ্রামী নারী পেল শ্রেষ্ঠ জয়িতা সম্মাননা  বিএনপি-পুলিশ সংঘর্ষে ২ সাংবাদিক ‘গুলিবিদ্ধ’, আহত ৪০  পাকিস্তানে দুর্নীতির শীর্ষে রয়েছে পুলিশ  সিলেটের ১০ নম্বর কূপে তেল ও গ্যাসের সন্ধান  সহিংসতায় জড়িত অভিযোগে গ্রেফ্তার ৮  যারা পুলিশের কথা বলছে, তারাই মানবাধিকার লঙ্ঘন করছে: ডিবিপ্রধান  বরগুনায় প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষায় ৪২ পরীক্ষার্থীর রেজাল্ট অনিশ্চিত!  স্ত্রীর স্বীকৃতি পেতে বাংলাদেশে পাকিস্তানি নারী  ভোলায় বিএনপির মানববন্ধনে পুলিশের বাঁধা  নৌকায় ভোট চেয়ে জরিমানা গুনলেন উপজেলা চেয়ারম্যান