১১ ঘণ্টা আগের আপডেট সকাল ৮:৫৫ ; বৃহস্পতিবার ; মে ২৬, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

বরিশালে সংঘর্ষে দর্জি নিহত

বরিশাল টাইমস রিপোর্ট
১:২২ অপরাহ্ণ, মে ৯, ২০১৬

বরিশাল: বরিশাল নগরীতে বাই সাইকেলে ধাক্কা লাগায় কথাকাটাকাটির জের ধরে দু’পক্ষের সংঘর্ষে মো. হারুন গাজী (৫০) নামে এক দর্জি দোকানী নিহত হয়েছেন। সোমবার সাড়ে ১০টার দিকে নগরীর রূপাতলী চান্দু মার্কেট এলাকায় এ ঘটনা ঘটে।

হারুন গাজী নগরীর সাগরদী এলাকার চান্দু মার্কেটের ব্যাবসায়ী এবং ওই এলাকার বাসিন্দা।’

নিহত হারুন গাজীর ভাই মো. ছালাম গাজী বলেন, তার আরেক ভাই মনির বাড়ি থেকে সাইকেলযোগে চান্দু মার্কেটে আসছিলেন। এসময় একই এলাকার পাশাপশি হোটেল ব্যাবসায়ী সোহাগের গায়ে ধাক্কা লাগে।

এনিয়ে কথাকাটি থেকে মনিরকে মারধর করে সোহাগ। এ ঘটনার প্রতিবাদ করলে সোহাগের ভাই আলামিন এবং রুবেলসহ অন্তত ১০জন সংগঠিত হয়ে হামলা করে। এতে হারুন গাজী আহত হন।

খবর  পেয়ে  কোতোয়ালি থানা পুলিশের সহকারি উপ-পরিদর্শক (এএসআই) এইচএম  সবুর হোসেন ঘটনাস্থলে এসে হারুন গাজীকে আটক করে পুলিশ ভ্যানে তোলেন। তবে স্থানীয় ব্যাবসায়ীরা হারুন গাজীকে পুলিশের কাছ থেকে ছাড়িয়ে রাখেন।

এরপর আহত হারুন গাজীকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসাপাতালে নেয়া হলে কতর্ব্যরত চিকিৎসক ডা. মামুনুর রশীদ তাকে মৃত ঘোষণা করেন। শারীরিক ঘাঘাতের কারণে তার মৃত্যু হয়েছে বলে জানান ওই চিকিৎসক।

এএসআই এইচএম  সবুর হোসেন বলেন, তারা খরর পেয়ে  দোকান ভাঙচুরের জন্য হারুন গাজীকে আটক করলেও স্থানীয় ব্যাবসায়ীরা বিষয়টি বিকেলে মিমাংসা করার প্রতিশ্র“তি দেয়ায় ছেড়ে দেয়া হয়।

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আতাউর রহমান জানান, নিহতের লাশ ময়না তদন্তের জন্য শেবাচিম মর্গে পাঠানো হয়েছে। সেই সাথে এ ঘটনায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি নেয়া হয়েছে।’

খবর বিজ্ঞপ্তি, বরিশালের খবর

 

আপনার মতামত লিখুন :

 
এই বিভাগের অারও সংবাদ
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  প্রধানমন্ত্রীকে কটুক্তির প্রতিবাদে বাউফলে স্বেচ্ছাসেবক লীগের বিক্ষোভ মিছিল  বাউফলে বন কর্মকর্তার বিরুদ্ধে গাছ বিক্রির অভিযোগ  ঝালকাঠি/ আওয়ামী লীগ ও পুলিশের বাধায় বাগানে সম্মেলন করল বিএনপি  গণকমিশনের লোকজনই দুর্নীতির সঙ্গে জড়িত: চরমোনাই পির  সাংবাদিকের মা-বাবাকে অচেতন করে ঘরে চুরি  সুগন্ধা নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন, ২ জনের জরিমানা  বাউফল পৌর ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও অবস্থান কর্মসূচি  বাউফলে বিকাশ এজেন্টকে কুপিয়ে টাকা ছিনতাই  পটুয়াখালীতে গরুর পচা মাংস বিক্রি: ব্যবসায়ীর জরিমানা  বাউফলে কমিউনিস্ট পার্টির বিক্ষোভ সমাবেশ