১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

বরিশালে সংঘর্ষে নারীসহ আহত ২৫

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৫:০৮ অপরাহ্ণ, ০৭ নভেম্বর ২০১৬

বরিশাল: বিরোধপূর্ণ জমিতে ঘর নির্মাণকে কেন্দ্র করে বরিশালের মুলাদী উপজেলায় দুই পক্ষের সংঘর্ষে নারীসহ অন্তত ২৫ জন আহত হয়েছেন।

সোমবার (০৭ নভেম্বর) সকালে উপজেলার চরকালেখা এলাকায় ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, চরকালেখা এলাকার আবুল হোসেন মাতুব্বর ১৯৫৩ সালে প্রতিবেশী বেলায়েত আকনের কাছ থেকে জমি কিনে ভোগ-দখল করে আসছিল। একই এলাকার মৃত তমিজউদ্দীন মৃধার ছেলে মান্নান মৃধা কিছুদিন আগে বেলায়েত আকনের ওয়ারিশদের কাছ থেকে জমি কিনে ওই জমির মালিকানা দাবি করে।

সোমবার সকালে মান্নান মৃধা লোকজন নিয়ে বিরোধপূর্ণ ওই জমিতে ঘর নির্মান করতে গেলে আবুল মাতুব্বর লোকজন নিয়ে তাদের বাধা দিলে দুই পক্ষের মধ্যে লাঠিসোটা এবং ধারলো অস্ত্র নিয়ে সংঘর্ষ হয়।

এতে আবুল হোসেন মাতুব্বর, তার স্ত্রী রিনা বেগম, পারভীন, সেতারা, জয়নাল মাতুব্বর, রুমা বেগম, কবির বেপারী, এরশাদ মাতুব্বর, মন্নান মৃধা, আকবর বিশ্বাস, আল-আমিন মাতুব্বর, আবুল বাশার, মালেক বিশ্বাসসহ উভয় পক্ষের অন্তত ২৫ জন আহত হয়।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে মুলাদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ ঘটনায় উভয় গ্রুপ মামলা করবে বলে জানিয়েছে।

বিষয়টি নিশ্চিত করে মুলাদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মতিউর রহমান বরিশালটাইমসকে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। আহতদের  মধ্যে দুই জনের অবস্থা গুরুতর। অভিযোগ পেলে পুলিশ ব্যবস্থা নেবে।

15 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন