১৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার

সাংবাদিকের ওপর হামলাকারী সেই দুই সন্ত্রাসী গ্রেফতার

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১১:৩৩ অপরাহ্ণ, ২০ মে ২০১৬

বরিশাল: বরিশালের দৈনিক দখিনের মুখের ফটো সাংবাদিক সুমন হাসানের ওপর হামলাকারী সেই দুই সন্ত্রাসকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার সন্ধ্যায় নগরীর বেলতলা এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

এরা নগরীর উত্তর আমানগতগঞ্জ এলাকার বাসিন্দা শাওন এবং বাবু। তাদের বিরুদ্ধে ছিনতাই, চুরি, মাদক ক্রয়-বিক্রয়সহ নানা অভিযোগ রয়েছে। এছাড়া এই দুইজন এলাকায় কিশোর সন্ত্রাসী হিসেবেও পরিচিত।

গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে কোতয়ালি মডেল থানার সেকেন্ড অফিসার এস আই আসাদ বরিশালটাইমসকে জানান, সন্ধ্যায় মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই অরবিন্দ গোপন সংবাদের ভিত্তিতে বেলতলা এলাকায় অভিযান চালালে এই দুই সন্ত্রাসীকে গ্রেফতার করা হয়।

এর আগে ১লা মে মহান মে দিবসের অনুষ্ঠানে নগরীর অশ্বিনী কুমার হলের সামনে  মিছিলের ছবি তুলতে গিয়ে ওই দুই ছাত্রলীগ নামধারী সন্ত্রাসীসহ তাদের বেশ কয়েকজন সহযোগিদের হামলার শিকার হয় ফটো সাংবাদিক সুমন হাসান।

ওই ঘটনায় পরের দিন অবস্থান কর্মসূচি এবং কর্মবিরতি পালন করেন বরিশালের বিভিন্ন পত্র-পত্রিকা, অনলাইন গনমাধ্যম ও টেলিভিশনের সাংবাদিকরা।

সেদিনই সুমন হাসান বাদী হয়ে শাওন ও বাবুসহ বেশ কয়েকজনকে অজ্ঞাতনামা আসামি করে কোতয়ালি মডেল থানায় একটি মামলা দায়ের করেন।

18 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন