১ ঘণ্টা আগের আপডেট রাত ১:২৫ ; সোমবার ; মে ১৬, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

বরিশালে সাংবাদিক পেটানোর ঘটনায় তিন পুলিশ সদস্য ক্লোজড

বরিশাল টাইমস রিপোর্ট
৩:৫৬ অপরাহ্ণ, মার্চ ২৯, ২০২০

নিজস্ব বার্তা পরিবেশক:: বরিশালে সাংবাদিক পেটানোর ঘটনায় জড়িত তিন পুলিশ সদস্যের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। প্রাথমিক শাস্তিস্বরুপ তাদের তিনজনকে কর্মস্থল বিশ্ববিদ্যালয় ফাঁড়ি থেকে সরিয়ে পুলিশ লাইনসে ক্লোজড করে। পরবর্তীতে ঘটনাটি তদন্ত করে তাদের বিরুদ্ধে পুলিশ আইনে ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানিয়েছে বরিশাল মেট্রোপলিটন পুলিশের মিডিয়া সেল।

পেশাগত দায়িত্ব শেষে ফেরার পথে গত শুক্রবার সন্ধ্যায় বরিশাল বিশ্ববিদ্যালয় সম্মুখে স্থানীয় পত্রিকার দুই ফটোসাংবাদিক দৈনিক দেশ জনপদ পত্রিকার রাতুল ও দৈনিক দখিনের মুখের নাসিরকে লাঠিপেটা করে পুলিশ। এতে তাদের শরীরের একাধিক স্থান ক্ষতবিক্ষতসহ রক্তাক্ত জখম হলে চিকিৎসা নেন। এ ঘটনাটি একদিন লুকোচাপা থাকার পরে শনিবার রাতে প্রকাশ পেলে শুরু হয় তোলপাড়। স্থানীয় অনলাইন পত্রিকাগুলোতে ফলাও করে সংবাদ প্রকাশ ও সাংবাদিক সংগঠনগুলো জোরালো প্রতিবাদ জানানো শুরু করলে পুলিশের দায়িত্বশীল মহল বিষয়টি খতিয়ে দেখে ব্যবস্থা গ্রহণের প্রতিশ্রুতি দেন।

পরে ঘটনাটি প্রাথমিক তদন্ত শেষে রোববার দুপুরে সাংবাদিকদের মারধরে জড়িত দুই পুলিশ সদস্য নায়েক মহশিন, এবং কনস্টেবল কাওসার ও জাহিদুল ইসলামকে শাস্তিস্বরুপ ক্লোজড করার সিদ্ধান্ত নেয় মেট্রোপলিটন পুলিশ।

ফাঁড়ি সংশ্লিষ্ট বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন তালুকদার বরিশালটাইমসকে এ তথ্য নিশ্চিত জানান, উপরস্থ কর্মকর্তাদের নির্দেশনার আলোকে রোববার দুপুরে তিন পুলিশ সদস্যকে কর্মস্থল থেকে সরিয়ে পুলিশ লাইনসে পাঠানো হয়েছে।

এদিকে মেট্রোপলিটন পুলিশের একজন দায়িত্বশীল কর্মকর্তা বরিশালটাইমসকে জানান, কমিশনার মো. শাহাবুদ্দিন খান প্রাথমিক তদন্তে সাংবাদিক পিটানোর বিষয়টি নিশ্চিত হয়ে তাদের তিনজনকে সরিয়ে নিয়েছেন। এবং পুরো ঘটনাটি তদন্ত করে এতে দোষী প্রমাণিত হলে পরবর্তীতে আইনগত ব্যবস্থা গ্রহণের কথাও ভাবছেন।’

বরিশালের খবর

 

আপনার মতামত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  শ্রীলঙ্কার কাছে আর মাত্র একদিনের পেট্রোল মজুত আছে  জনগণ বাধ্য হয়ে সরকারবিরোধী আন্দোলনে নামতে পারে: চরমোনাই পির  সপ্তাহের ব্যবধানে টাকার মান কমল আরও ৮০ পয়সা  ঝালকাঠি/ ভারতে পাচার হওয়া তরুণী ৭ বছর পর মায়ের কোলে  ভোলা/ ভাঙনরোধে মেঘনা পাড়ে হাজারও মানুষের মানববন্ধন  পিরোজপুর/ সাংবাদিকের মায়ের লাশ উদ্ধার: পুলিশের ধারণা খুন  বরিশালে ১১ কেজি গাঁজাসহ ২ মাদক বিক্রেতা গ্রেপ্তার  ম্যানেজিং কমিটির সাবেক সভাপতির হামলায় হাসপাতালে মাদ্রাসা সুপার  হিজলায় জুয়ার আসরে পুলিশের হানা: আ’লীগ নেতাসহ আটক ৪  পিরোজপুরে ১০ টাকা না পেয়ে স্কুলছাত্রের আত্মহত্যা