১০ ঘণ্টা আগের আপডেট সকাল ৮:৩০ ; বৃহস্পতিবার ; মে ১৯, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

সাংবাদিক লাঞ্ছিতকারি পুলিশের বিচারের দাবিতে মানববন্ধনের ডাক

বরিশাল টাইমস রিপোর্ট
৩:৪৬ অপরাহ্ণ, মে ২, ২০১৬

বরিশাল: পেশাদার সাংবাদিক হাসিবুল ইসলামকে লাঞ্ছিতকারি অভিযুক্ত দুই ট্রাফিক পুলিশ সদস্যের বিচারের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালনের উদ্যোগ গ্রহণ করা হয়েছে। বরিশালে সর্বস্তরের সচেতন সাংবাদিকদের আয়োজনে এ মানববন্ধন মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় অশ্বিনী কুমার টাউন হলে অনুষ্ঠিত হবে।

তাই আয়োজিত এ মানববন্ধন কর্মসূচিতে কর্মরত সকল সাংবাদিকদের অংশ গ্রহণ কামনা করা হলো।

প্রসঙ্গত, বরিশাল থেকে প্রকাশিত প্রথম সকাল পত্রিকার সিটি নিউজ এডিটর ও অনলাইন গণমাধ্যম বাংলামেইলের আঞ্চলিক প্রতিনিধি হাসিবুল ইসলামকে বরিশাল ট্রাফিক পুলিশ সার্জেন্ট রফিকুল ইসলাম এবং কনস্টেবল রুহুল আমিন নগরীর ফলপট্টি এলাকায় লাঞ্ছিত করেন।

বরিশালের খবর

 

আপনার মতামত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বরিশালে শিক্ষার্থীকে বলৎকার: মাদ্রাসাশিক্ষক গ্রেপ্তার  মৃত্যুদণ্ডপ্রাপ্ত পলাতক আসামী বরিশালের উজিরপুরে গ্রেপ্তার  ‘১১৬ আলেমের তালিকা প্রকাশকারীদের বিচার করতে হবে’  জমজমের পানি বিমানে বহন নিষিদ্ধ করছে সৌদি আরব!  সয়াবিন তেল শরীরের জন্য ক্ষতিকর: বাণিজ্যমন্ত্রী  খালেদাকে পদ্মায় ফেলতে আর ইউনূসকে চুবিয়ে তুলতে বললেন শেখ হাসিনা  পিরোজপুর/ বাসচাপায় কলেজছাত্র নিহত: বাসে অগ্নিসংযোগ  বরিশালে যুবদল নেতাকে পিটিয়ে রক্তাক্ত   বরিশাল/ ৫০ কোটি টাকার পানি শোধনাগার, এক সপ্তাহ না চলেই বিকল  বরিশাল/ হত্যা মামলায় ৪ আসামীর যাবজ্জীবন কারাদণ্ড