২ ঘণ্টা আগের আপডেট বিকাল ৩:৩৫ ; সোমবার ; মার্চ ২০, ২০২৩
EN Download App
Youtube google+ twitter facebook
×

বরিশালে সাইড দিতে গিয়ে লোকাল বাস জমিতে, নারী-শিশুসহ আহত ২০

Mahadi Hasan
৪:৫৯ অপরাহ্ণ, অক্টোবর ১৩, ২০২২

বরিশালে সাইড দিতে গিয়ে লোকাল বাস জমিতে, নারী-শিশুসহ আহত ২০

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: বরিশালের আগৈলঝাড়ায় যাত্রীবাহি দুটি বাস পরস্পরকে সাইড দিতে গিয়ে লোকাল বাস পার্শ্ববর্তী জমিতে পরে ওই বাসের অন্তত ২০/২৫জন আহত হয়েছে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দিয়ে একজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে। খবর পেয়ে পুলিশের এসআই মো. শফিকুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে।

আহত যাত্রী, প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানান, বৃহস্পতিবার সকাল ১০টা ১০ মিনিটে পয়সারহাট থেকে বরিশালের উদ্যেশ্যে ছেড়ে আসে যাত্রীবাহি শাওন-সাগর লোকাল বাসটি। এদিকে সকালে ঢাকা থেকে ছেড়ে আসা গ্লোবাল পরিবহনটি পথিমধ্যে পৌনে এগারাটার দিকে আগৈলঝাড়ার ফুল্লশ্রী বাইপাস এলাকায় পরস্পরকে সাইড দিতে গিয়ে লোকাল বাসটি নিয়ন্ত্রন হারিয়ে পার্শ্ববর্তী জমিতে নেমে যায়। এতে লোকাল বাসের নারী ও শিশুসহ অন্তত ২০/২৫ জন যাত্রী আহত হয়।

স্থানীয়রা এগিয়ে এসে আহতদের উদ্ধার করে স্থানীয় প্রাইভেট হাসপাতালে প্রাথমিক চিকিৎসার ব্যবস্থা করে। আহতদের মধ্যে গুরুতর এক যাত্রীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনার পরপরই গ্লোবাল পরিবহনটি দ্রুত স্থান ত্যাগ করে পয়সা বাসষ্ট্যান্ডে চলে যায়।

এসআই শফিকুল ইসলাম বরিশালটাইমসকে জানান, ঘটনাস্থলে গিয়ে আহত ২০/২৫জনকে বিভিন্ন স্থানে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। আহতদের মধ্যে আমবৌলা গ্রামের কাওসার হাওলাদারের ছেলে হযরত হাওলাদারে (১৯) হাত ভেঙ্গে অন্যান্য সমস্যা দেখা দিয়েছে। তাকে হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে বরিশাল শেবাচিম হসপাতালে প্রেরন করা হয়েছে।

বরিশালের খবর, বিভাগের খবর

আপনার মতামত লিখুন :

 
এই বিভাগের অারও সংবাদ
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  ধর্ষণকারী হিসেবে অস্ট্রেলিয়া পুলিশের নথিতে শাকিব খানের নাম  বরিশালে দ্রব্য মূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে মানববন্ধন  বজ্রপাতে ৫ গরুর মৃত্যু  নিরাপত্তার অভাবে বরগুনায় কমেছে পর্যটক, বাড়ছে অপরাধ  বরগুনায় ঝুঁকিপূর্ণ ভবনেই চলছে ৩ শতাধিক স্কুল  র‍্যাব মহাপরিচালক পদক পাচ্ছে কুকুর  ক্লাবে বিএনপির গোপন বৈঠক, ডিবি হেফাজতে ৫৪ নেতাকর্মী  বিয়ের নামে ছাত্রীদের সঙ্গে প্রতারণা স্কুল শিক্ষকের  ভয়ঙ্কর সড়ক, একদিনে ৩০ জনের মৃত্যু  ইমাদ পরিবহনের মালিককে আসামি করে মামলা