২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

বরিশালে স্ত্রীকে শ্বাসরোধে হত্যা!

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০১:২৩ অপরাহ্ণ, ০৫ অক্টোবর ২০১৬

বরিশাল: বরিশালের হিজলা উপজেলার গৌরাব্দিতে স্ত্রী নুরুন্নাহার বেগমকে (২২) শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনার পর পালিয়ে গেলেও নিহতের স্বামী কবির সর্দার (২৩) ও তার সহযোগী ছালামকে আটক পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা।

বুধবার (৫ অক্টোবর) সকালে ইউনিয়নের ৭ নম্বর চরকুসুরিয়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত নুরুন্নাহার বেগম স্থানীয় সালেম বেপারীর মেয়ে।

স্থানীয়রা জানায়, ৭ বছর আগে স্থানীয় মৎসজীবী নুরুল হক সর্দারের ছেলে কবির সর্দারের সঙ্গে নুরুন্নাহারের বিয়ে হয়। বিয়ের পর থেকেই তাদের মধ্যে কলহ লেগেই থাকতো।
পারিবারিক কলহের জের ধরেই এ হত্যাকাণ্ডে ঘটনা ঘটেছে বলে স্থানীয়দের ধারণা। তারা জানান, ঘটনার পর কবির সর্দার পালিয়ে বাড়ির পাশের একটি ধানখেতে লুকিয়ে থাকলেও স্থানীয়রা তাকে আটক করে।

আটকের বিষয়টি নিশ্চিত করে হিজলা থানার উপ পরিদর্শক (এসআই) মো. নাসির জানান, মঙ্গলবার দিবাগত মধ্যরাতে কোনো এক সময় এ ঘটনা ঘটে। তবে এটি হত্যা না আত্মহত্যা সে বিষয়ে এখনো নিশ্চিত হওয়া যায়নি।

এ বিষয়ে হিজলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আ জ ম মাসুদুজ্জামান জানান, একটি সূত্রে তারা জানতে পেরেছেন ওই নারী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। তবে মৃতের বাবার দাবি তার মেয়েকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ হাসপাতাল মর্গে পাঠানো হবে। ময়নাতদেন্তর প্রতিবেদন পাওয়ার পরই বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।

11 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন