৪ মিনিট আগের আপডেট বিকাল ২:২৩ ; শুক্রবার ; ডিসেম্বর ১৩, ২০১৯
EN Download App
Youtube google+ twitter facebook
×

বরিশালে সড়কে ফেলে যুবকের দুই হাতের রগ কাটলো অস্ত্রধারীরা

বরিশাল টাইমস রিপোর্ট
১১:৫০ অপরাহ্ণ, জুন ১৮, ২০১৯

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: বরিশাল নগরীতে সড়কে ফেলে এক যুবককে ফিল্মি স্টাইলে এলোপাতাড়ি কুপিয়েছে অস্ত্রধারীরা। কোপানোর একপর্যায়ে যুবকের দুই হাতের রগ কেটে দেওয়া হয়েছে। গুরুতর অবস্থায় তারুফ চন্দ্র গুহ (৩০) নামের ওই যুবককে উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে নিয়ে যায় পথচারীরা।

নৃশংস এই ঘটনাটি ঘটেছে মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে বরিশাল সরকারি মহিলা কলেজের পেছনে ফকিরবাড়ি রোড এলাকায়। খবর পেয়ে সাথে সাথে সেখানে ছুটে গেছেন বরিশাল মেট্রোপলিটন পুলিশের উচ্চপদস্থ কর্মকর্তারা।

হামলার শিকার যুবক বরিশাল শহরের রাখাল বাবু সড়কের মৃত কৃষ্ণ চন্দ্র গুহের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে- অন্তত ১০ থেকে ১২ জন অস্ত্রধারী তারুফকে চারদিক থেকে ঘিরে ধরে প্রথমে একদফা পিটুনি দেয়। মারধরের একপর্যায়ে সড়কে ফেলে তাকে এলোপাতাড়ি কুপিয়ে রক্তাক্ত করে। এতে যুবক সড়কে লুটিয়ে পড়লে তার দুই হাতের রগ কেটে দেওয়া হয়। এই চিত্র অনেকে প্রত্যক্ষ করলেও তাকে বাঁচাতে কেউ এগিয়ে আসেনি।

কিছুক্ষণ পরে একটি প্রাইভেটকার আসলে তারুফকে সড়কের ওপর ফেলে অস্ত্রধারীরা পালিয়ে যায়। তখন আরিফ নামে এক পথচারী তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে শেবাচিমে নিয়ে যান।

সেই সাথে খবর পেয়ে সেখানে ছুটে যান বরিশাল মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (ডিসি) মোয়াজ্জেম হোসেন ভুইঁয়া।

বরিশাল কোতয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি/তদন্ত) মো. আসাদুজ্জামান বরিশালটাইমসকে জানান, যুবককে কে বা কারা কুপিয়েছে সেই বিষয়টি তাৎক্ষণিক নিশ্চিত হওয়া যায়নি।

তবে পুরো বিষয়টি তার কাছ থেকে জানতে পুলিশের তৎপরতা অব্যাহত রয়েছে। সেই সাথে হামলাকারীদের ধরতে থানা পুলিশেল একাধিক টিম মাঠে নামিয়ে দেওয়া হয়েছে।’

পাশাপাশি এই ঘটনায় থানায় একটি মামলারও প্রস্তুতি চলছে বলে জানান ওসি।’

বরিশালের খবর

আপনার মতামত লিখুন :

ভারপ্রাপ্ত সম্পাদক : শাকিব বিপ্লব
ঠিকানা: শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  ভারতে কারাভোগের পর ১৯ বাংলাদেশিকে হস্তান্তর  রায় শুনে কান্নায় ভেঙে পড়লেন বিএনপিপন্থী নারী আইনজীবীরা  ৩ কেজি গাঁজাসহ নারী মাদক বিক্রেতা আটক  ২ মন্ত্রীর ভারত সফর আটকে মোদি সরকারকে কড়া বার্তা : হাসিনার  শ্যালক হত্যার দায়ে দুলাভাই গ্রেফতার  টেকনাফে ৮ লাখ ইয়াবাসহ গ্রেফতার ৪, অস্ত্র উদ্ধার  বিএনপির মিছিলে ইট-পাটকেল ছোড়ার অভিযোগ  ব্রিটেনের নির্বাচনে জয়ী হলেন রুশনারা আলী ও রুপা হক  সাবেক স্বামীর এসিডে ঝলছে গেল মা-ছেলের শরীর  দ্বিগুণ ভোটের ব্যবধানে তৃতীয়বারের মতো বিজয়ী টিউলিপ