২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

বরিশালে সড়ক দুর্ঘটনায় বৃদ্ধসহ নিহত ২

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৫:৫৪ অপরাহ্ণ, ১৭ জুন ২০২২

বরিশালে সড়ক দুর্ঘটনায় বৃদ্ধসহ নিহত ২

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: বরিশালে সড়ক দুর্ঘটনায় বৃদ্ধসহ ২ জনের মৃত্যু হয়েছে। শুক্রবার অপরাহ্নে গৌরনদীর কটকস্থল বাসস্ট্যান্ড এলাকায় বরিশাল-ঢাকা মহাসড়কে মোটরসাইকেলের ধাক্কায় মো. সালাম হাওলাদার (৬৫) নামের বৃদ্ধ’র মৃত্যু হয়। জুমার নামাজ পড়ার উদ্দেশে পার্শ্ববর্তী তাঁরাকুপি-কটকস্থল কেন্দ্রীয় জামে মসজিদে যাওয়ার প্রাক্কালে সড়কে তাকে একটি বেপরোয়া গতির মোটরসাইকেল ধাক্কা দেয়। এর আগে বৃহস্পতিবার রাতে বরিশাল মেট্রোপলিটন বিমানবন্দর থানাধীন বাবুগঞ্জ উপজেলার মাধবপাশায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে রিয়াজ হাওলাদার (২৬) নামের এক যুবকের মৃত্যু হয়। সেই ঘটনায় আহত হয়েছেন মোটরসাইকেল আরোহী রিয়াজের বাবা আব্দুল আজিজ (৫০)।

গৌরনদী হাইওয়ে থানা পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো. মামুন বরিশালটাইমসকে উপজেলার ধানডোবা বাসিন্দা সালাম হাওলাদার শ্বশুড়বাড়ি তাঁরাকুপি গ্রামে বেড়াতে গিয়েছিলেন। শুক্রবার জুমার নামাজ আদায় করতে পাশর্^বর্তী তাঁরাকুপি-কটকস্থল কেন্দ্রীয় জামে মসজিদের উদ্দেশে রওনা দিয়ে যাওয়ার সময় বরিশাল-ঢাকা মহাসড়কে তাকে একটি মোটরসাইকেল চাপা দেয়। এতে তিনি গুরুতর আহত হলে উদ্ধার প্রথমে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে উন্নত চিকিৎসার জন্য শেবাচিম হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেল ৪টার দিকে তার মৃত্যু ঘটে। এই দুর্ঘটনায় আহত মোটরসাইকেল এক আরোহীসহ চালককে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিমানবন্দর থানা পুলিশ জানায়, বৃহস্পতিবার সন্ধ্যার পর উজিরপুর উপজেলার গুঠিয়া বাজারের ওয়ার্কশপ মালিক আব্দুল আজিজ তার ছেলে রিয়াজের মোটরসাইকেলের পেছনে বসে বাড়ি বাবুগঞ্জের পাংশা গ্রামের উদ্দেশে যাচ্ছিলেন। পথিমধ্যে বাদলা উঁচু ব্রিজ এলাকায় বরিশাল-বানারীপাড়া সড়কে তাদের মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে। এতে ঘটনাস্থলেই ছেলে রিয়াজের মৃত্যু হয় এবং আব্দুল আজিজ গুরুতর আহত হলে তাকে উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে ভর্তি করা হয়।

বিষয়টির সত্যতা নিশ্চিত করে থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আজমল ঠাকুর বরিশালটাইমসকে জানান, শুক্রবার ময়নাতদন্তে শেষে যুবকের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।’

 

 

34 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন