২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

বরিশালে হোটেল রেঁস্তোরা মালিকদের ধর্মঘট প্রত্যাহার

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৪:০৯ অপরাহ্ণ, ২৮ সেপ্টেম্বর ২০১৭

বরিশালের রেঁস্তোরাগুলোতে অর্নিদিষ্টকালের ডাকা ধর্মঘট অবশেষে প্রশাসনের আশ্বাসের প্রেক্ষিতে প্রত্যাহার করে নিয়েছে মালিক সমিতি। বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) বেলা ২টার দিকে ধর্মঘট প্রত্যাহারের বিষয়টি সংগঠনটির সভাপতি বিশ্বজিৎ ঘোষ এ প্রতিবেদককে নিশ্চিত করেছেন।

এর আগে র‌্যাব প্রধান কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট এসে ভোক্তাস্বার্থে অভিযান চালিয়ে জরিমানা করার প্রতিবাদে বুধবার রাত থেকে এই ধর্মঘটের ডাক দেয় সংগঠনটি।

বরিশাল জেলা হোটেল রেঁস্তোরা মালিক সমিতির সভাপতি বিশ্বজিৎ ঘোষ বলেন, জেলা আ.লীগের সাধারণ সম্পাদক সাংসদ অ্যাডভোকেট তালুকদার মো. ইউনুসের হস্তক্ষেপে জেলা ও র‌্যাব প্রশাসনের সাথে আলোচনা হয়েছে।

সেখানে প্রশাসনের পক্ষ থেকে তাদের দাবিগুলো বিবেচনা করার আশ্বাস দেওয়ায় ধর্মঘট তুলে নেওয়া হয়।

বিষয়টি সত্যতা নিশ্চিত করে বরিশাল র‌্যাবের সহকারী পরিচালক মো. হাফিজুল ইসলাম বলেছেন- এতে তাদের অভিযান বন্ধ হবে না। জনস্বার্থে অভিযান অব্যহত রাখা হবে।

বরিশাল র‌্যাব সদর দপ্তর সূত্র জানায়, গত ২৫ সেপ্টেম্বর থেকে র‌্যাব প্রধান কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. গাউছুল আজম শহরের বিভিন্ন প্রতিষ্ঠানে অভিযান পরিচালনা শুরু করেন।

পঁচা-বাসি খাবার, অনুমোদনবিহীন ব্যবসা প্রতিষ্ঠান, মাপে কম দেয়া এমনকি রোগীর দালাল থেকে ডায়াগনস্টিক সেন্টারগুলোয় অনিয়ম রোধে ভোক্তাস্বার্থে অভিযান পরিচালনা করে আসছেন।

যার ধারাবাহিকতায় বুধবার কয়েকটি রেঁস্তোরায় অনিয়ম পাওয়ায় ৫ হাজার থেকে সর্বোচ্চ ৫০ হাজার টাকা জরিমানা করেছেন। মূলত এর প্রতিবাদে রেঁস্তোরা মালিক সমিতি ধর্মঘটের ডাক দেয়।’

 

 

 

3 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন