১৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার

বরিশালে ১৬ শিক্ষার্থীকে আটকে নির্যাতন!

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৮:০০ অপরাহ্ণ, ১৮ নভেম্বর ২০১৬

বরিশালের আগৈলঝাড়ায় মেয়ের প্রশ্ন খোয়া যাওয়ার অভিযোগে পঞ্চম শ্রেণির ১৬ জন শিক্ষার্থীকে শ্রেণিকক্ষে আটকে পিটিয়ে আহত করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে এক স্কুল শিক্ষকের বিরুদ্ধে। এ ঘটনায় ওই স্কুলের শিক্ষার্থী ও অভিভাবকদের মাঝে চরম ক্ষোভ বিরাজ হয়েছে।

আহত শিক্ষার্থী ও অভিভাবক সূত্রে জানা গেছে, উপজেলার গৈলা ইউনিয়নের পশ্চিম সুজনকাঠী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক মাসুদ খানের মেয়ে ওই স্কুলের পঞ্চম  শ্রেণির শিক্ষার্থী নেহা আক্তারের স্কুলব্যাগ থেকে প্রশ্নপত্র খোয়া যায়। গতকাল  বৃহস্পতিবার ক্লাসে বিষয়টি নেহা তার বাবা স্কুল শিক্ষক মাসুদ খানকে জানালে তিনি পঞ্চম শ্রেণির কক্ষে প্রবেশ করে দরজা বন্ধ করে শিক্ষার্থী তানজিলা, প্রিয়াংকা, রাখি, অন্তরা, সুমনা, তমালসহ ক্লাসের ১৬ শিক্ষার্থীকে পিটিয়ে আহত করেন।

আহতদের নিজ নিজ বাড়িতে চিকিৎসা দেওয়া হয়েছে। শিক্ষার্থীদের আরো অভিযোগ, ওই শিক্ষক কোনো শিক্ষার্থীর সঙ্গে ভালো ব্যবহার করেন না, সব সময় তিনি অশ্লীল ভাষায় শিক্ষার্থীদের গালিগালাজ করেন।

অভিযুক্ত শিক্ষক মাসুদ খানকে সাংবাদিকরা একাধিকবার ফোন দিলেও তিনি ফোন রিসিভ না করায় তাঁর বক্তব্য পাওয়া যায়নি। তবে তিনি অন্য লোক মারফত সংবাদ প্রকাশ না করার জন্য সাংবাদিকদের অনুরোধ জানান।

স্কুলের এসএমসি সভাপতি নিত্যানন্দ মজুমদার জানান, স্কুলে যে ঘটনা ঘটেছে তা বসে তিনি মীমাংসা করে দেওয়ার কথা জানিয়ে সংবাদ না লেখার অনুরোধ করেন। উপজেলা প্রাথমিক শিক্ষা  কর্মকর্তা মো. সিরাজুল ইসলাম জানান, বিষয়টি তাঁকে কেউ অবহিত করেননি। শিক্ষার্থী বা অভিভাবকদের কাছ থেকে অভিযোগ পেলে তদন্ত করে আইনি ব্যবস্থা নেওয়ার কথাও জানান তিনি।

15 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন