২২শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার

বরিশালে ৫টি চোরাই গরুসমেত তিন চোর গ্রেপ্তার

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৮:১৪ অপরাহ্ণ, ২৩ জুলাই ২০২০

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: বরিশালে আন্ত:জেলা গরুচোর চক্রের ৩ সদস্যকে ৫টি চোরাই গরুসহ গ্রেপ্তার করে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে সংবাদ সম্মেলনের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন বরিশাল মেট্রোপলিটন পুলিশের (বিএমপি) উপ-পুলিশ কমিশনার (উত্তর) মো. খাইরুল আলম। এর আগে সুমন প্যাদা, শাহ আলম, ইমরান হাওলাদার নামের এই তিন গরুচোরকে বরিশাল ও ঝালকাঠি থেকে গ্রেপ্তার করে বরিশাল মেট্রোপলিটন বিমানবন্দর থানা পুলিশ। পুলিশ জানায়, এদের মধ্য সুমন প্যাদা ও শাহ আলমকে বরিশাল এবং ইমরান ঝালকাঠীর রাজাপুর থানার কৈখালী থেকে গ্রেপ্তার করা হয়। সংবাদ সম্মেলনের পর বৃহস্পতিবার তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

পুলিশের এক কর্মকর্তা বরিশালটাইমসকে জানান, গত ১৯ জুন গভীর রাতে বরিশালের এয়ারপোর্ট থানার উত্তর কড়াপুর এলাকার বাসিন্দা জাকির হোসেন শাকিলের গোয়ালঘর থেকে ৪টি গরু চুরি হয়। ২৬ জুন মাধবপাশা ইউনিয়নের চন্দ্রপাড়া এলাকার বাসিন্দা দিলিপ কুমার মন্ডলের গোয়াল ঘর থেকে আরও ৫টি গরু চুরি হয়। এসব ঘটনায় এয়ারপোর্ট থানায় পৃথক মামলা করে। এরপর অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (উত্তর) জাকারিয়া রহমান জিকুর নেতৃত্বে প্রযুক্তির সহায়তায় বুধবার রাতে বরিশাল ও ঝালকাঠি থেকে ওই ৩ জনকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে চুরি হওয়া ৫টি গরু ও চোরাই কাজে ব্যবহৃত প্রাইভেট কার ও পিকআপ উদ্ধার করা হয়।

বরিশাল মেট্রোপলিটন পুলিশের (বিএমপি) উপ-পুলিশ কমিশনার (উত্তর) মো. খাইরুল আলম বরিশালটাইমসকে জানান, এরা বরিশালের বিভিন্ন এলাকা থেকে গরু চুরি করে পিকআপে উঠিয়ে পটুয়াখালী, বরগুনা, ঝালকাঠি ও পিরোজপুর নিয়ে বিক্রি করতো। আর প্রাইভেট কারটি ছাগল চুরি ও চুরির করার স্থান নির্ধারণের কাজে ব্যবহার করতো। চুরির সঙ্গে জড়িত বাকিদেরকেও গ্রেপ্তারের চেষ্টা চলছে।’

4 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন