২ মিনিট আগের আপডেট বিকাল ৫:৪২ ; শুক্রবার ; জুলাই ৩০, ২০২১
EN Download App
Youtube google+ twitter facebook
×

বরিশাল/ আ’লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে আতশবাজির ঝলকানিতে রঙিন আকাশ

বরিশাল টাইমস রিপোর্ট
১২:৩৬ অপরাহ্ণ, জুন ২৩, ২০২১

বরিশাল/ আ’লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে আতশবাজির ঝলকানিতে রঙিন আকাশ

নিজস্ব প্রতিবেদক, বরিশাল >> বরিশালে বর্ণাঢ্য আয়োজনে পালিত হচ্ছে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী। দিবসটির প্রথম প্রহরে গতকাল বুধবার রাতে বরিশাল নগরীর ৭২টি স্থান থেকে একযোগে আতশবাজি ছোড়া হয়। এতে বরিশালের আকাশ ঝলকানিতে রঙিন হয়ে ওঠে। পরে একটি ওয়ার্ডে দলের স্থায়ী কার্যালয় উদ্বোধনের মধ্য দিয়ে প্রতিষ্ঠাবার্ষিকীতে নগরীর ৩০টি ওয়ার্ডে স্থায়ী কার্যালয় প্রতিষ্ঠার কর্মসূচি শুরু করে মহানগর আওয়ামী লীগ।

আওয়ামী লীগ সূত্র জানায়- ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে  বরিশাল নগরীর ৭২টি স্থান থেকে গতকাল মঙ্গলবার রাত ১২টা ১মিনিটে একযোগে আঁতশবাজি প্রদর্শন করা হয়। মধ্যরাতে কিছু সময়ের জন্য বরিশাল নগরীর আকাশ নানা রঙয়ের আলোতে রঙিন হয়ে ওঠে। অন্তত ১৫ মিনিট ধরে চলে আতশবাজি উৎসব। শত শত আঁতশবাজি প্রদর্শন করে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করে মহানগর আওয়ামী লীগ।

শহরের ঈশ্বরবসু রোডের পাশে মহানগরীর ১৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের কার্যালয়ে কেক কাটা শেষে প্রতিষ্ঠাবার্ষিকীর কর্মসূচি উদ্বোধন করেন সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ।

এসময় মহানগর আওয়ামী লীগ সভাপতি একেএম জাহাঙ্গীর, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক তালুকদার মো. ইউনুস এবং মহানগর আওয়ামী লীগ সহ-সভাপতি আফজালুল করিম প্রমুখ উপস্থিত ছিলেন।

এছাড়াও নানা কর্মসূচির মধ্য দিয়ে তিন দিনব্যাপী এ প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করছে মহানগর আওয়ামী লীগ।

বুধবার সকালে জাতির জনক, আব্দুর রব সেরনিয়াবাতের প্রতিকৃতিতে ফুল দিয়েও শ্রদ্ধ নিবেদন করে মহানগর ও জেলা আওয়ামী লীগ নেতাকর্মীরা।

বরিশালের খবর, বিভাগের খবর

আপনার মতামত লিখুন :

 

এই বিভাগের অারও সংবাদ
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  মঠবাড়িয়ায় বন্যার পানিতে ও বিদ্যুতের ছেড়া তারে জড়িয়ে দুই জনের মৃত্যু  পিরোজপুরের জেলা প্রশাসক করোনায় আক্রান্ত  বিতর্কিত সেফুদার সঙ্গে নিয়মিত লেনদেন করতেন হেলেনা জাহাঙ্গীর  কলাপাড়ায় কব্জি কর্তনের ঘটনায় ১৭ জনের নামে মামলা: গ্রেফতার ৩  বাউফলে কোরবানীর বর্জ্য সরিয়ে নিতে বলায় মাদ্রাসায় হামলা  কীর্তনখোলায় নিখোঁজ চা দোকানি, উদ্ধারে কাজ করছে ফায়ার সার্ভিস  তজুমদ্দিনের মেঘনায় ইলিশের আকাল, মহাজনের দাদনে দিশেহারা জেলেরা  করোনাভাইরাস: কঠোর লকডাউন আরও বাড়ানোর সুপারিশ  পটুয়াখালীতে মোটরসাইকেল চালককে ছুরিকাঘাতে হত্যা  ওসির সাথে ফটোসেশনে আসামি! পুলিশ বলছে পলাতক