২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

বরিশাল ইলেক্ট্রায় ফ্রিজ কিনে বিদেশ ভ্রমণের টিকিট পেলেন সালাউদ্দিন

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১১:২৯ অপরাহ্ণ, ০৭ সেপ্টেম্বর ২০১৬

বরিশাল: ইলেকট্রনিক্স সামগ্রী কিনে স্ক্যার্চকার্ড ঘষে মূল্যছাড় বা বিশেষ পণ্য ক্রেতারা পাওয়ার বহু নজীর রয়েছে। যদি বলা হয় সেই স্ক্যার্চকার্ড ঘষে বিদেশ ভ্রমণের সুযোগ পেয়েছে তা হয়তো কাল্পনিক মতে হতে পারে। আবার এমন কথা অনেকের কাছে ভেগও লাগতে পারে। কিন্তু এবার ঘটেছে ব্যতিক্রম।

 

বরিশালের গীর্জমহল¬া ইলেক্ট্রা স্যামসাং শোরুম থেকে মাওলানা মো. সালাউদ্দিন নামে এক ব্যক্তি ফ্রিজ কিনে লুফে নিলেন ব্যংকক ভ্রমণের সুযোগ। গতকাল দুপুরে ইলেক্ট্রা স্যামসাং শোরুম থেকে ৪৯ হাজার টাকা মূল্যের একটি ফ্রিজ ক্রয় পরবর্তী স্ক্যার্চকার্ড ঘষে পেয়ে গেলেন এই সুবর্ণ সুযোগ। ইলেক্ট্রা স্যামসাং শোরুম ক্রেতাদের জন্য আগামী ঈদুল আযাহার ১ দিন আগ পর্যন্ত এ সুবর্ণ সুযোগ দিয়ে যাবে।

 

গতকাল ফ্রিজ কিনে বিদেশ ভ্রমনের সুযোগ পাওয়ার খবর সর্বত্র ছড়িয়ে পড়লে ইলেক্ট্রা স্যামসাং শোরুমটিতে ক্রেতাদের উপচে পড়া ভির জমে। এখন সবাই ইলেকট্রনিক্স সামগ্রী কিনছেন বিদেশ ভ্রমণ সুবিধার লক্ষ্যে। তবে রাত পর্যন্ত স্ক্যার্চকার্ড ঘষে নানা উপহার সামগ্রী পাওয়ার কথা নিশ্চিত করেছেন শোরুম ম্যানেজার। তিনি জানান, ভ্রমণের টিকিটটি ফ্রিজের সাথে বুঝিয়ে দেয়া হয়েছে। এসময় উপস্থিত বিশিষ্ট ব্যবসায়ী সেলিম আহম্মেদ।

ইলেক্ট্রা স্যামসাং কোম্পানী এই সুযোগ বিশেষ কিছু দিনের জন্য ক্রেতাদের দিয়েছেন। এর আগে গত বছর একই সুযোগ দিয়েছিল। সেই সময় এক ব্যক্তিও ফ্রিজ কিনে পেয়ে গিয়েছিলেন নেপাল ভ্রমণের সুযোগ। যে কারণে এ বছরও ক্রেতা সমাগম ঘটাতে বিশেষ সুযোগ দেয় কোম্পানী। এখনও অনেক পণ্যের সাথে এমন স্ক্যার্চকার্ড রয়েছে দাবি করে এই কর্মকর্তা। তাই সুযোগ কাজে লাগাতে এখনই পণ্য ক্রয় জরুরি বলে মনে করছেন তিনি। বিদেশ ভ্রমণের সুযোগ পেয়ে আনন্দে উদ্বেলিত চরমোনাইর আলীয়া মাদ্রাসার শিক্ষক মো. সালাউদ্দিন জানান, তিনি এ ধরনের একটি খুঁজছিলেন। যা ইলেক্ট্রা স্যামসাং পুরণ করেছে। সবকিছু ঠিকঠাক থাকলে ঈদুল আযাহার পরপরই তিনি ব্যাংককের উদ্দেশ্যে রওয়ানা দেবেন।’

7 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন