১০ ঘণ্টা আগের আপডেট সকাল ১০:৩০ ; বুধবার ; নভেম্বর ১৩, ২০১৯
EN Download App
Youtube google+ twitter facebook
×

বরিশাল কর কমিশনারের কার্যালয়ে চাকরির সুযোগ

বরিশাল টাইমস রিপোর্ট
৮:১৫ অপরাহ্ণ, ডিসেম্বর ১১, ২০১৮

জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে কর কমিশনারের কার্যালয়, কর আঞ্চল, বরিশাল। বিভিন্ন গ্রেডে নয়টি পদে সর্বমোট ৪৬ জনকে নিয়োগ দেওয়া হবে। সব বাংলাদেশি নাগরিক বিভিন্ন পদের জন্য আবেদন করতে পারবেন।

পদের নাম : ব্যক্তিগত সহকারী, উচ্চমান সহকারী, সাঁটমুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর, সাঁটলিপিকার কাম কম্পিউটার অপারেটর, প্রধান সহকারী, ডাটা এন্ট্রি অপারেটর/অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক, নোটিশ সার্ভার, অফিস সহায়কসহ নিরাপত্তা প্রহরী পদে নিয়োগ দেওয়া হবে।

পদসংখ্যা

ব্যক্তিগত সহকারী-০১টি,

উচ্চমান সহকারী-১১টি,

সাঁটমুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর-০৪টি,

সাঁটলিপিকার কাম কম্পিউটার অপারেটর-০১টি,

প্রধান সহকারী-১০টি,

ডাটা এন্ট্রি অপারেটর/অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক-০৬টি,

নোটিস সার্ভার-০২টি,

অফিস সহায়ক-০৯টি,

নিরাপত্তা প্রহরী-০২টিসহ

নয়টি পদে সর্বমোট ৪৬ জনকে নিয়োগ দেওয়া হবে।

যোগ্যতা : যেকোনো স্বীকৃত প্রতিষ্ঠান থেকে স্নাতক/সমমান ডিগ্রিধারীসহ উচ্চ মাধ্যমিক/মাধ্যমিক পাস প্রার্থীরা বিভিন্ন পদের জন্য আবেদন করতে পারবেন। কিছু কিছু পদের জন্য কম্পিউটার চালনায় দক্ষতা ও উক্ত পদের জন্য কাজের অভিজ্ঞতার প্রয়োজনীয়তা আবশ্যক। সব পদে আবেদনের জন্য ৩০ নভেম্বর, ২০১৮ তারিখে প্রার্থীর বয়স ন্যূনতম ১৮ থেকে অনূর্ধ্ব ৩০ বছর হতে হবে।

বেতন স্কেল : ভিন্ন পদের জন্য জাতীয় বেতন স্কেল, ২০১৫ অনুযায়ী বিভিন্ন (১৩, ১৪, ১৬ ও ২০তম গ্রেড) গ্রেডে বেতন-ভাতা দেওয়া হবে।

আবেদনের নিয়ম : প্রার্থীদের অনলাইনের (http://bsltax.teletalk.com.bd) মাধ্যমে আবেদন করতে হবে। এছাড়া আবেদনের সম্পূর্ণ প্রক্রিয়া বিজ্ঞপ্তিতে উল্লেখ করে আছে।

আবেদনের সময়সীমা : অনলাইনের মাধ্যমে ৯ ডিসেম্বর, ২০১৮ থেকে আবেদন করা শুরু হয়েছে। তবে আবেদন ও ফি প্রদানের শেষ সময় ২৩ ডিসেম্বর, ২০১৮ তারিখ পর্যন্ত।’

খবর বিজ্ঞপ্তি

আপনার মতামত লিখুন :

প্রধান সম্পাদক: শাহীন হাসান
সম্পাদক : শাকিব বিপ্লব
শহর সম্পাদক: আক্তার হোসেন
সহকারি সম্পাদক: মো. মুরাদ হোসেন
ব্যবস্থাপনা সম্পাদক: এইচ এম জাহিদ
নির্বাহী সম্পাদক : মো. শামীম
বার্তা সম্পাদক : হাসিবুল ইসলাম
প্রকাশক : তারিকুল ইসলাম


ঠিকানা: শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  ধেয়ে আসছে ঘূর্ণিঝড় বুলবুলের চেয়েও শক্তিশালী ‘নাকরি’  কাশ্মীরে ভারতের সেনারা বাড়ি বাড়ি ঢুকে যৌন নির্যাতন চালাচ্ছে  যুবলীগের দু’গ্রুপের মারামারি, কাউন্সিলরসহ আহত ১২  আওয়ামী লীগ স্বাধীনতার চেতনা ভূলুণ্ঠিত করার লক্ষ্যে : মওদুদ  আওয়ামী লীগের ডিএনএ টেস্ট করাতে বললেন আলাল  কাউন্সিলের আগেই আসছে মন্ত্রিসভায় পরিবর্তন  রোগী রেখে পালানোর সময় ডাক্তারকে গণধোলাই  আ’লীগে ৪ হেভিওয়েট ‘গডফাদার’ চিহ্নিত?, প্রধানমন্ত্রী নির্দেশনার অপেক্ষা  স্পার আড়ালে অনৈতিক বাণিজ্য আরো রমরমা  শীর্ষ সন্ত্রাসী ডন গ্রেফতার, অস্ত্র-মাদক উদ্ধার