২৪ ঘণ্টা আগের আপডেট সন্ধ্যা ৬:৩৭ ; রবিবার ; মে ১৯, ২০১৯
EN Download App
Youtube google+ twitter facebook
×

বরিশাল কর কমিশনারের কার্যালয়ে চাকরির সুযোগ

বরিশাল টাইমস রিপোর্ট
৮:১৫ অপরাহ্ণ, ডিসেম্বর ১১, ২০১৮

জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে কর কমিশনারের কার্যালয়, কর আঞ্চল, বরিশাল। বিভিন্ন গ্রেডে নয়টি পদে সর্বমোট ৪৬ জনকে নিয়োগ দেওয়া হবে। সব বাংলাদেশি নাগরিক বিভিন্ন পদের জন্য আবেদন করতে পারবেন।

পদের নাম : ব্যক্তিগত সহকারী, উচ্চমান সহকারী, সাঁটমুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর, সাঁটলিপিকার কাম কম্পিউটার অপারেটর, প্রধান সহকারী, ডাটা এন্ট্রি অপারেটর/অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক, নোটিশ সার্ভার, অফিস সহায়কসহ নিরাপত্তা প্রহরী পদে নিয়োগ দেওয়া হবে।

পদসংখ্যা

ব্যক্তিগত সহকারী-০১টি,

উচ্চমান সহকারী-১১টি,

সাঁটমুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর-০৪টি,

সাঁটলিপিকার কাম কম্পিউটার অপারেটর-০১টি,

প্রধান সহকারী-১০টি,

ডাটা এন্ট্রি অপারেটর/অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক-০৬টি,

নোটিস সার্ভার-০২টি,

অফিস সহায়ক-০৯টি,

নিরাপত্তা প্রহরী-০২টিসহ

নয়টি পদে সর্বমোট ৪৬ জনকে নিয়োগ দেওয়া হবে।

যোগ্যতা : যেকোনো স্বীকৃত প্রতিষ্ঠান থেকে স্নাতক/সমমান ডিগ্রিধারীসহ উচ্চ মাধ্যমিক/মাধ্যমিক পাস প্রার্থীরা বিভিন্ন পদের জন্য আবেদন করতে পারবেন। কিছু কিছু পদের জন্য কম্পিউটার চালনায় দক্ষতা ও উক্ত পদের জন্য কাজের অভিজ্ঞতার প্রয়োজনীয়তা আবশ্যক। সব পদে আবেদনের জন্য ৩০ নভেম্বর, ২০১৮ তারিখে প্রার্থীর বয়স ন্যূনতম ১৮ থেকে অনূর্ধ্ব ৩০ বছর হতে হবে।

বেতন স্কেল : ভিন্ন পদের জন্য জাতীয় বেতন স্কেল, ২০১৫ অনুযায়ী বিভিন্ন (১৩, ১৪, ১৬ ও ২০তম গ্রেড) গ্রেডে বেতন-ভাতা দেওয়া হবে।

আবেদনের নিয়ম : প্রার্থীদের অনলাইনের (http://bsltax.teletalk.com.bd) মাধ্যমে আবেদন করতে হবে। এছাড়া আবেদনের সম্পূর্ণ প্রক্রিয়া বিজ্ঞপ্তিতে উল্লেখ করে আছে।

আবেদনের সময়সীমা : অনলাইনের মাধ্যমে ৯ ডিসেম্বর, ২০১৮ থেকে আবেদন করা শুরু হয়েছে। তবে আবেদন ও ফি প্রদানের শেষ সময় ২৩ ডিসেম্বর, ২০১৮ তারিখ পর্যন্ত।’

খবর বিজ্ঞপ্তি

আপনার মতামত লিখুন :

ভুইয়া ভবন (তৃতীয় তলা), ফকির বাড়ি রোড, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১৬-২৭৭৪৯৫
ই-মেইল: barishaltimes@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বরিশালের তেতুলিয়া নদী ভাঙনরোধে বেড়িবাঁধ নির্মাণ করা হবে: প্রতিমন্ত্রী জাহিদ ফারুক  বরগুনায় কাটা মাথা ও চামড়াসহ ৫ মণ হরিণের মাংস উদ্ধার  সোমবার শুরু হচ্ছে বিআরটিসির ঈদের আগাম টিকেট বিক্রি  বরিশালে শিক্ষার্থীকে ধর্ষন করে মোবাইলে নগ্ন ছবি ধারন  পিরোজপুরে ইসলামী ফাউন্ডেশনের ডিডি’কে হুমকি  বউ বদলের ঘটনাকে কেন্দ্র করে খুন!  ভিসিবিরোধী আন্দোলনে অংশ নেওয়া শিক্ষকদের হয়রানি!  গৃহবধূকে গণধর্ষণ করে ভিডিও ধারণ, আবার কুপ্রস্তাব  ১ বছর ধরে কিশোরীকে ধর্ষণ করতেন বিএনপির এই নেতা!  গর্ভবতী হলেন পুরুষ! চিকিৎসাবিজ্ঞানে তোলপাড়