২ িনিট আগের আপডেট বিকাল ৩:৫৩ ; বৃহস্পতিবার ; ফেব্রুয়ারি ২৯, ২০২৪
EN Download App
Youtube google+ twitter facebook
×

বরিশাল কোতয়ালি মডেল থানার নতুন ওসি আরিচুল হক

বরিশালটাইমস রিপোর্ট
২:৩২ অপরাহ্ণ, ডিসেম্বর ৮, ২০২৩

বরিশাল কোতয়ালি মডেল থানার নতুন ওসি আরিচুল হক

নিজস্ব প্রতিবেদক, বরিশাল ও বাউফল:: আসন্ন জাতীয় সংসদ নির্বাচনের আগে মাঠপুলিশে ব্যাপক রদবদল এসেছে। ইতিমধ্যে ৩৩৮ থানা পুলিশের ওসিকে নির্বাচন কমিশনের সুপারিশে বিভিন্ন স্থানে বদলি করেছে স্বরাষ্ট্রমন্ত্রণালয়। এই রদবদল তালিকায় বরিশাল কোতয়ালি মডেল থানার ওসি আনোয়ার হোসেনও আছেন। তাকে গৌরনদী থানায় বদলি করা হয়, একই সাথে সেই থানার ওসি আফজাল হোসেনকে বরিশালের বাকেরগঞ্জে নেওয়া হয়েছে। বরিশাল মেট্রোপলিটন কোতয়ালি থানায় নতুন অফিসার ইনচার্জ হিসেবে আসছেন এটিএম আরিচুল হক নামের এক কর্মকর্তা, যিনি এতদিন বাউফল থানায় কর্মরত ছিলেন।

বরিশাল কোতয়ালি মডেল থানায় নিয়োগ পাওয়ার বিষয়টি শুক্রবার অপরাহ্নে বরিশালটাইমসকে নিশ্চিত করেন এটিএম আরিচুল হক। তিনি ইতিমধ্যে উর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে বরিশালে যোগদানের প্রস্তুতিও নিয়ে রেখেছেন।

খুলনার সন্তান আরিচুল হক এর আগে নাসিরনগর, রামগতি, লক্ষীপুর হাতিয়াসহ বিভিন্ন থানায় ওসি হিসেবে দায়িত্ব পালন করেছেন। কর্মক্ষেত্রে দক্ষতার পরিচয় দিয়ে দিয়ে তিনি একাধিক পুরস্কারও অর্জন করেছেন।

বিশেষ করে রাজনৈতিক হানাহানির জনপদ বাউফলে যোগদানের তিনি এক ধরনের শান্তি এবং স্বস্তির আবহ তৈরি করতে সক্ষম হয়েছেন। বিপরিতে আরিচুল হক বেশ প্রসংশিত হয়েছেন, হচ্ছেন।

এছাড়া কোতয়ালি মডেল থানার ওসি আনোয়ার হোসেনও একজন চৌকশ পুলিশ কর্মকর্তা। তিনি সফলতার সাথে কার্যক্রম চালিয়ে গেলেও মেয়াদ পূর্ণ হওয়ার আগে নির্বাচনের এই মধ্যবর্তি সময়ে তাকে গৌরনদীতে বদলি দেওয়া হল।

পিরোজপুর, বরিশালের খবর, বিভাগের খবর

আপনার ত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: barishaltimes@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  ব্যালট ছিনতাই: ঢাকা আইনজীবী সমিতির ভোটগ্রহণ স্থগিত  বিপিএলে ফাইনালেও মিলারকে পাচ্ছে ফরচুন বরিশাল  বান্ধবীর বিয়ে হওয়ায় ফেসবুকে স্ট্যাটাস দিয়ে অপর বান্ধবীর আত্মহত্যা!  অনুষ্ঠানের জন্য ওসির টাকা প্রয়োজন: তাই পুলিশ সদস্যের চাঁদাবাজি  যৌতুকের দাবিতে স্ত্রীর শরীর ঝলসে দিয়ে ঘরে আটকে রাখেন শিক্ষক স্বামী  মিলছে না ফাইনালের টিকিট  বিএনপি নেতা আলালকে ভারতে যেতে বাধা  বিএনপির অবশিষ্ট কারাবন্দি নেতাকর্মীদের মুক্তির আহ্বান জাতিসংঘের  পদ্মা ও মেঘনায় মধ্যরাত থেকে মাছ ধরায় নিষেধাজ্ঞা  মিলারের বিয়ে, কী করবে বরিশাল