৭ ঘণ্টা আগের আপডেট বিকাল ৪:৪ ; রবিবার ; এপ্রিল ২১, ২০১৯
EN Download App
Youtube google+ twitter facebook
×

বরিশাল কোস্টগার্ডের অভিযানে ২০০ কেজি জাটকা উদ্ধার

বরিশাল টাইমস রিপোর্ট
৩:০৬ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১১, ২০১৯

বরিশালে অভিযান চালিয়ে তিনটি যাত্রীবাহি লঞ্চ থেকে ২০০ কেজি জাটকা ইলিশ মাছ উদ্ধার করেছে কোস্টগার্ড। সোমবার (১১ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে সদর উপজেলার চরমোনাই ইউনিয়ন লাগোয়া কড়াইতলা নদীতে এই অভিযান পরিচালিত হয়েছে। তবে অভিযানে জাটকা পাচারের সাথে জড়িত কাউকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি।

কোস্টগার্ডের ভারপ্রাপ্ত কর্মকর্তা বিসিজিএস বগুড়া রেজাউল করিম বরিশালটাইমসকে জানিয়েছেন- ভোলা থেকে লঞ্চযোগে জাটকা বরিশালে আসছে এমন সংবাদে তাঁর নেতৃত্বে একটি টিম কড়াইতলা নদীতে অবস্থান নেয়। বেলা সাড়ে ১১টার পরে পর্যায়ক্রমে আসা এমএল সোহাগী, এমভি ইনজাম, এম এল আল আবসার ও গ্রীন ওয়াটার- ৫ নামক লঞ্চ থামিয়ে তল্লাশি করে ২০০ কেজি জাটকা পাওয়া যায়।

কিন্তু পাচারের সাথে জড়িত কাউকে গ্রেপ্তার করা যায়নি। পরবর্তীতে মাছগুলো বরিশাল ডিসিঘাটে নিয়ে আসা হয়। সেখানে নির্বাহী ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে বিভিন্ন এতিমখানা, মন্দির ও অসহায় মানুষের মাঝে বিতরণ করা হয়েছে বলে জানান ভারপ্রাপ্ত কর্মকর্তা রেজাউল করিম।’

এই অভিযানে আরও অংশ নেন কোস্টগার্ডের এলএস (সিডি) ইকরাম হায়দার, এলএস আব্দুল মান্নান এবং এল এম ই ইমরান।’’

বরিশালের খবর, বিভাগের খবর

আপনার মতামত লিখুন :

এই বিভাগের অারও সংবাদ




ভুইয়া ভবন (তৃতীয় তলা), ফকির বাড়ি রোড, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১৬-২৭৭৪৯৫
ই-মেইল: barishaltimes@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  কাজী-কাবিন দুটোই ভুয়া অথচ যৌতুক মামলায় জেল খাটছেন ব্যবসায়ী  ভারতের প্রধান বিচারপতির বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ  ধর্ষিত মেয়েকে নিয়ে হাসপাতালে কাঁদছেন পাকিস্তানি মা  বাবুগঞ্জে কন্যাশিশুর নিরাপদ বিদ্যালয় নিশ্চিত ও বাল্যবিবাহ রোধে হলিডে ক্যাম্প  বরিশালে সাতদিনে শিশুসহ সাড়ে ৫ শ’ জন ডায়রিয়ায় আক্রান্ত  বরিশালে মেডিকেল অফিসার খুন রহস্য ৬ মাসের মাথায় উন্মোচিত  প্রধানমন্ত্রীর পরিকল্পনায় মানুষের কাছে পৌঁছে গেছে উন্নত সেবা  বরিশালে একটি চক্ষু হাসপাতাল নির্মাণ হবে : পানিসম্পদ প্রতিমন্ত্রী  অবহেলিত নলচর হবে একটি আধুনিক গ্রাম: পানিসম্পদ প্রতিমন্ত্রী  বরিশালের কারাগারে বিনা বিচারে বন্দি ১১ জনের ভবিষ্যৎ কী?