১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

বরিশাল ক্রাইম নিউজের ৬ষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৯:৫৫ অপরাহ্ণ, ১৬ নভেম্বর ২০১৯

নিজস্ব বার্তা পরিবেশক:: বরিশাল ‘বরিশাল ক্রাইম নিউজ’র ৬ষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী নানা আয়োজনের মধ্যদিয়ে পালিত হয়েছে। শনিবার (১৬ নভেম্বর) দুপুর তিনটায় শহীদ আবদুর সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবে এই উপলক্ষে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। বরিশাল ক্রাইম নিউজের প্রধান উপদেষ্টা কাজল ঘোষের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ। বিশেষ অতিথি উপস্থিত ছিলেন বরিশাল মেট্রোপলিটন পুলিশ (বিএমপি) কমিশনার মো. শাহাবুদ্দিন খান- বিপিএম (বার), শহীদ আব্দুর রব বরিশাল প্রেসক্লাব’র সাবেক সভাপতি এস এম ইকবাল, বরিশাল দক্ষিণ জেলা বিএনপির সভাপতি এবায়দুল হক চাঁন, বরিশাল জেলা পরিষদ’র প্যানেল চেয়ারম্যান মো. মাওলাদ হোসেন (সানা) , বরিশাল শহীদ আব্দুর রব বরিশাল প্রেসক্লাব’র সহ সভাপতি এম আমজাদ হোসেন, সমকাল পত্রিকার বরিশাল ব্যুরো প্রধান পুলক চ্যাটার্জি, দৈনিক আজকের পরিবর্তন পত্রিকার সম্পাদক ও প্রকাশক কাজী মিরাজ মাহমুদ এবং দৈনিক আজকের প্রথম সকাল পত্রিকার প্রকাশক ও সম্পাদক কাজী আল মামুন।

এসময় অতিথিবৃন্দদের ফুলেল শুভেচ্ছা জানান বরিশাল ক্রাইম নিউজের পরিবারবর্গ।

সভায় বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ বলেন, আমি সবসময় সকল কাজ পরিপূর্ণ ভাবে করি। আমি অর্ধেক কাজ করি না। আমার বরিশাল সিটি কর্পোরেশন পৌরসভা থেকে সিটি কর্পোরেশন হয়েছে। সিটি কর্পোরেশনে অনেক দুর্নীতি হতো। ৪৫ বছরের দুর্নীতির অভ্যাস আমি এক বছরে কিভাবে মুক্ত করবো। তবুও বর্তমানে আমি বরিশাল সিটি কর্পোরেশনকে দুর্নীতিমুক্ত করার চেষ্টা করে যাচ্ছি। আমি আরও বলতে চাই শুধু সাংবাদিক আর পুলিশ জনগণের জন্য কাজ করে না তাদের সাথে রাজনীতিবিদরাও করে। রাজনীতিবিদ এবং সাংবাদিকরাই জনগণের কথা বলে। তারা জনগণের পাশে থাকে। আমি বরিশাল ক্রাইম নিউজের উত্তোরত্তর সমৃদ্ধি কামনা করছি এবং ক্রাইম নিউজ’র প্রকাশক খন্দকার রাকিবকে ধন্যবাদ জানাই।

এ সময় বরিশাল মেট্রোপলিটন পুলিশের পুলিশ কমিশনার মো. শাহাবুদ্দিন খান – বিপিএম (বার) বলেন, বরিশালে অনেক অনলাইন আছে কেউ বলে ১০০ কেউ বলে ৫০ । তবে এ সকল অনলাইনের মধ্যে বরিশাল ক্রাইম নিউজ চোখে পড়ার মতো। বরিশাল ক্রাইম নিউজ সাহসীকতার সাথে কাজ করে যাচ্ছে। তাদের সাধুবাদ জানাই। পুলিশ ও সাংবাদিক একসাথে উন্নয়নে এবং দুর্নীতি মুক্ত বরিশাল গড়তে কাজ করে যাচ্ছে।

এ সময় শহীদ আব্দুর রব বরিশাল প্রেসক্লাব’র সাবেক সভাপতি এস এম ইকবাল বলেন, বরিশাল ক্রাইম নিউজ একটি জনপ্রিয় অনলাইন পোর্টাল। তবে অনলাইন পত্রিকাগুলোতে দেখি বেশির ভাগ সময় তথ্য দ্রুত দেওয়া হয় এত প্রচুর বানান ভুল হয়। তবে বানানের দিকে খেয়াল রাখতে হবে। এবং পাশে সবসময় একটা বাংলা ডিকশনারী রাখতে হবে। ক্রাইম নিউজ’র সাফল্য কামনা করছি এবং তাদের ধন্যবাদ জানাচ্ছি যে তারা বিসিসি মেয়র এর মতো একজন ভাল মানুষকে আজ প্রধান অতিথী করেছে।

এ সময় উপস্থিত ছিলেন, বরিশাল রিপোর্টাস ইউনিটির সাবেক সভাপতি নজরুল বিশ্বাস, বরিশাল রিপোর্টাস ইউনিটির সাধারণ সম্পাদক মিঠুন শাহা, এশিয়ান টিভির বরিশাল প্রতিনিধি ফিরোজ মোস্তফা, বিসিসি জনসংযোগ কর্মকর্তা বেলায়েত বাবলু, ডিবিসি টিভির বরিশাল প্রতিনিধি অপূর্ব অপু,
জাতীয় দৈনিক সময়ের আলোর বরিশাল স্টাফ রিপোর্টার হাসিবুল ইসলাম, বাংলা নিউজ ২৪ এর স্টাফ করেসপন্ডেন্ট মুসফিক সৌরভ এবং সহকারি পুলিশ কমিশনার (স্টাফ অফিসার) আব্দুল হালিম প্রমুখ।

এছাড়াও বরিশাল ক্রাইম নিউজের উপদেষ্টা হেমায়েত উদ্দিন শিকদার, উপদেষ্টা কে এম এনায়েত হোসেন, প্রকাশক খন্দকার রাকিব, সম্পাদক এস এন পলাশ, নগর সম্পাদক খোন্দকার মুন্না, নির্বাহী সম্পাদক মো. শাহীন মৃধা এবং ব্যবস্থাপনা সম্পাদক‍: মেহেদি হাসান খান পত্রিকাটির সকল সদস্য উপস্থিত ছিলেন।

8 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন