৭ ঘণ্টা আগের আপডেট সকাল ৮:০ ; সোমবার ; আগস্ট ৮, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

বরিশাল ক্লাবে ফের কাজী কামাল সভাপতি নির্বাচিত, পরিচালক পদে নতুন তিন মুখ

বরিশাল টাইমস রিপোর্ট
১০:৩৬ অপরাহ্ণ, ডিসেম্বর ৯, ২০১৭

ঐতিহ্যবাহী বরিশাল ক্লাব লিমিটেডের ৬ষ্ঠ বার্ষিক সাধারণ সভা শনিবার অমৃত লাল দে মিলনায়তনে অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন ক্লাবের সভাপতি কাজী মফিজুল ইসলাম। সভার শুরুতেই কোরআন তিলাওয়াত করেন ক্লাব সদস্য লিয়াকত হোসেন লিকু।

এছাড়াও ক্লাবের ৪ সদস্য নুরুল আলম খান, শেখ আব্দুস সোবাহান, সাংবাদিক লিটন বাশার ও নাজমুল করিম টিঙ্কুর রুহের মাগফিরাত কামনায় এক মিনিট নিরবতা পালন করা হয়। সভায় ক্লাবের আয় ব্যয়ের বিবরণী পড়ে শোনান পরিচালক অর্থ রিয়াজ উল কবির।

সভাপতি তার বক্তব্যে বলেন- ক্লাবের সুবিধার্থে সার্বক্ষণিক বিদ্যুৎ সঞ্চালনের লক্ষে আমরা ক্লাবে একটি ৪০০ কেভিএ বিদ্যুৎ সাবস্টেশন এবং ২৫০ কেভিএ জেনারেটর এর কাজ সম্পন্ন করেছি। এছাড়া ফ্রি ফ্রাইডে ক্লিনিক, দরিদ্রদের মধ্যে বিনামূল্যে শীতবস্ত্র বিতরণ, প্রাকৃতিক দুর্যোগে অসহায় মানুষের সাহায্য, মেধাবী ও গরীব শিক্ষার্থীদের শিক্ষা উপবৃত্তি প্রদান করার কার্যক্রম হাতে নেয়া হয়েছে।

তিনি বলেন- আমরা ৫০ লক্ষ টানা দেনা নিয়ে শুরু করেছিলাম। কিন্তু আমাদের পরিচালনা পর্ষদের সহযোগিতা ও তাদের ঐকান্তিক প্রচেষ্টায় ক্লাব আজ দায় দেনা মুক্ত হয়ে স্বাবলম্বী হয়েছে। আমরা ক্লাব সদস্যদের স্বার্থের বিষয়টি মাথায় রেখে কাজ করে যাচ্ছি।

ক্লাব সভাপতি আধুনিক ডেকরেশন সমৃদ্ধ কনভেনশন সেন্টারে অনুদান দেয়ার জন্য সুরভী গ্রুপকে ধন্যবাদ জানান। এছাড়াও ক্লাবের ক্যাফেটেরিয়ার উন্নয়নে ২৫ লক্ষ টাকা অনুদান দেয়ার জন্য ফরচুন সু কোম্পানির চেয়ারম্যান মিজানুর রহমানকে ক্লাবের পক্ষ থেকে ধন্যবাদ জানান।

এছাড়াও বরিশাল ক্লাব লিমিটেডের ঐতিহ্যবাহী টেনিস মাঠটি সংস্কার করে দেয়ার জন্য মেট্রোপলিটন পুলিশ কমিশনার ও বরিশাল ক্লাব লিমিটেডের সদস্য এসএম রুহুল আমিনকে শুভেচ্ছা জানান।

৬ষ্ঠ বার্ষিক সাধারণ সভা শেষে বরিশাল ক্লাব’র ২০১৮-১৯ সালের জন্য পরিচালনা পর্ষদ নির্বাচনের জন্য ৩ সদস্য সমন্বয়ে গঠিত নির্বাচন কমিশনের নির্বাচনী ফলাফল ষোষণা করেন ক্লাবের সদস্য ও নির্বাচন কমিশনার প্রকৌশলী নজরুল ইসলাম নিলু।

সভাপতি পদে কাজী মফিজুল ইসলাম এবং ৭ টি পরিচালক পদে পূর্বে কমিটির সাইদুর রহমান রিন্টু, রিয়াজ উল কবির, কাজী মোস্তাফিজুর রহমান রিয়াজ, এম. এ. আউয়াল চৌধুরী ভুলু, এস. এম. জাকির হোসেন, মাহাবুব মোর্শেদ শামীম, মো. রাউফুর আলম নোমান মল্লিককে বহাল রাখা হয়। সাথে এই পর্ষদে নতুন পরিচালক হিসেবে অন্তর্ভুক্ত করা হয় মো. গোলাম ফারুক, ডা. এস. এম. জাকির হোসেন ও লিয়াকত হোসেন খান লাবুকে।

পরিচালনা পর্ষদ ২০১৮-১৯ সুষ্ঠুভাবে নির্বাচন পরিচালনা করার জন্য প্রকৌশলী নজরুল ইসলাম নিলু প্রধান নির্বাচন কমিশনার মো. আনোয়ার হোসেন এবং আসাদুজ্জামান খসরু নির্বাচন কমিশনার এর দায়িত্ব পালন করেন।

ওই সভায় আরও উপস্থিত ছিলেন, ক্লাবের সিনিয়র সদস্য সুভাষ চন্দ্র দাস মিন্টু, ডা. সৈয়দ হাবিবুর রহমান, বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র ও আজীবন সদস্য আহসান হাবিব কামাল, জেলা পরিষদ চেয়ারম্যান মো. মইদুল ইসলাম, আলমগীর খান আলো, প্রফেসর. ড. জিয়াউল হক, আলহাজ্ব সৈয়দ গোলাম মাহবুব, প্রকৌশলী নজরুল ইসলাম নিলু, মো. আনোয়ার হোসেন, আসাদুজ্জামান খসরু, নুরুল আলম নুরু, জাহাঙ্গীর হোসেন মানিক, এনায়েত গাফ্ফার টুলু, নুসরাত কামাল, কাজী মিরাজ, মঞ্জুরুল আহসান ফেরদৌস, এএফএম আনোয়ারুল হক, কাজী মামুন, মো. হালিম ভূঁইয়া, অ্যাড. মো. মেহেদি হাসান নিপু ও সোহেল আহম্মেদ প্রমুখ।

সভায় বরিশাল ক্লাব লিমিটেডের সেক্রেটারী হাসান জাকারিয়া মান্না ও সিনিয়র ব্যবস্থাপক-এইচ. আর এ্যাডমিন মো. মিজানুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

বরিশালের খবর

 

আপনার মতামত লিখুন :

 
এই বিভাগের অারও সংবাদ
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  সদরঘাটে ২ লঞ্চের মাঝে চাপা পড়ে ট্রলারের যাত্রী নিহত  ঝালকাঠিতে ছাত্র ও যুবলীগের হামলায় রক্তাক্ত বিএনপি নেতা  জ্বালানি তেলের মূল্যবৃদ্ধি: লঞ্চভাড়া ১০০ শতাংশ বাড়ানোর প্রস্তাব  জমি সংক্রান্ত বিরোধ নিয়ে দিনমজুরের ঘরে আগুন  রেক্টিফাইড ও ডিনেচার্ড স্পিরিট বিক্রির দায়ে দুজনের অর্থদন্ড  বাউফলে চুরি হওয়া শিশু উদ্ধার, চোর গ্রেপ্তার  বরিশালে ২ পেট্রোলপাম্পকে দেড় লক্ষ টাকা জরিমানা  বাউফলে নগদ অ্যাকাউন্ট থেকে শিক্ষার্থীদের উপবৃত্তির টাকা উধাও!  বিদ্যালয়ের মাঠ যেন ডোবা, কমছে শিক্ষার্থী উপস্থিতি  ঝালকাঠিতে হাত-পা বাঁধা ট্রলার চালককে খাল থেকে জ্যান্ত উদ্ধার