৬ িনিট আগের আপডেট রাত ১:১৮ ; রবিবার ; ডিসেম্বর ১০, ২০২৩
EN Download App
Youtube google+ twitter facebook
×

বরিশাল জিলা স্কুলছাত্র সাজিদ নিখোঁজ

স্পেশাল করেসপন্ডেন্ট
৬:৪২ অপরাহ্ণ, জানুয়ারি ৩০, ২০১৭

জিলা স্কুলের অষ্টম শ্রেণির প্রভাতী শাখার মেধাবী ছাত্র সাকলাইন সাজিদ রোববার (২৯ জানুয়ারী ২০১৭) থেকে নিখোঁজ রয়েছে। এ ঘটনায় কাউনিয়া থানায় সাধারণ ডায়েরি করেছেন নিখোঁজ স্কুলছাত্র সাজিদের বাবা নগরীর আমানতগঞ্জ মদীনা সড়ক এলাকার বাসীন্দা এইচএম জিয়াউর রহমান।
সাজিদের বাবা জিয়াউর রহমান জানান- সাকলাইন নগরীর বগুরারোড অপসোনিন সংলগ্ন সালাহউদ্দীন নামে এক শিক্ষককের কোচিং এ পড়তো। সেখানে বিকেল ৫টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত পড়ানো হয়।
রোবববার বিকেল ৫টায় কোচিং করার উদ্দেশ্যে বাসা থেকে বের হয়ে সন্ধ্যা সাড়ে ৭টার পরও বাসায় না ফিরে আসাতে আমরা চিন্তিত হয়ে পড়ি। কোচিং সেন্টারে খবর নিলে সেখান থেকে জানানো হয় সাজিদ বাসার উদ্দেশ্যে বের হয়েছে। এর পর আত্মীয় স্বজন সবার বাসায় খোঁজ নেয়া হয়েছে। রাতে অনেক খোঁজাখুঁজির পর না পেয়ে কাউনিয়া থানায় সাধারন ডায়েরি করা হয়।
সন্তানকে হারিয়ে এখন পাগলপ্রায় সাজিদের বাবা-মা। কেউ সন্ধান পেলে ০১৭১৮৭৬২০৬৪, ০১৯১৮২৭৬৮১৩ নম্বরে যোগাযোগ করার অনুরোধ জানিয়েছেন সাজিদের বাবা জিয়াউর রহমান।
সাজিদের উচ্চতা আনুমানিক ৫ফুট ০৬ ইঞ্চি, গায়েরা রং ফর্সা, মুখমন্ডল গোলাকার। সাজিদ সবসময় চোখে চশমা ব্যবহার করে। মেরুন ও খয়েরী রঙয়ের জ্যাকেট এবং গ্যাভাডিং প্যান্ট পরিহিত ছিলো।

খবর বিজ্ঞপ্তি, টাইমস স্পেশাল, বরিশালের খবর

আপনার ত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: barishaltimes@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  শিক্ষক নিয়োগ: ঘুসের টাকা ফেরত দিলেন প্রতিমন্ত্রী জাকির হোসেন  বরিশালসহ তিন বিভাগে পুরুষ কমছে  শাহজালালের মাজার জিয়ারত করে নির্বাচনি প্রচারণা শুরু করবেন শেখ হাসিনা  ভোটে প্রার্থীকে ব্যয় করতে হবে নির্দিষ্ট ব্যাংক অ্যাকাউন্ট থেকে: ইসি  ভারত থেকে শীঘ্রই আসছে ৫২ হাজার মেট্রিক টন পেঁয়াজ!  বরিশাল জেলা প্রশাসনের আয়োজনে মানবাধিকার দিবস উদযাপন  স্বাস্থ্য নিরাপত্তা নিশ্চিতে বরিশালে সভা  পণ্যের দাম বেশি রাখায় ২ দোকানিকে জরিমানা  হামলা চালিয়ে ঘর ভেঙে নেওয়ার ভিডিও ভাইরাল  বাকেরগঞ্জে ধরাছোঁয়ার বাইরে ভূমিদস্যু আল-আমিন