২৪শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

বরিশাল জেলা জাতীয় পার্টির সদস্য সচিব হলেন ইকবাল হোসেন তাপস

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০১:৩৯ পূর্বাহ্ণ, ২৮ মে ২০২১

বরিশাল জেলা জাতীয় পার্টির সদস্য সচিব প্রকৌশলী ইকবাল হোসেন তাপস

আরিফ আহমেদ মুন্না জাতীয় পার্টির বরিশাল জেলা কমিটির সদস্য সচিব নির্বাচিত হয়েছেন কেন্দ্রীয় যুগ্ম-মহাসচিব বাবুগঞ্জ উপজেলার বিশিষ্ট শিক্ষানুরাগী ও সমাজসেবক প্রকৌশলী ইকবাল হোসেন তাপস। জাতীয় পার্টির অতিরিক্ত মহাসচিব (বরিশাল বিভাগ) রানা মোহাম্মদ সোহেল এমপি’র প্রস্তাবে ও মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলুর সমর্থনে জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা অধ্যাপক মহসিন-উল ইসলাম হাবুলকে আহবায়ক এবং কেন্দ্রীয় যুগ্ম-মহাসচিব প্রকৌশলী ইকবাল হোসেন তাপসকে সদস্য সচিব করে ১১ সদস্য বিশিষ্ট বরিশাল জেলার ওই আহবায়ক কমিটি অনুমোদন করেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও সংসদের বিরোধীদলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের (জি.এম কাদের) এমপি।

জাতীয় পার্টির কেন্দ্রীয় দফতর সম্পাদক এম.এ রাজ্জাক খান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বৃহস্পতিবার (২৭ মে) এ তথ্য নিশ্চিত করা হয়। বাবুগঞ্জ উপজেলার দরিয়াবাদ গ্রামের কৃতি সন্তান প্রকৌশলী ইকবাল হোসেন তাপস জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির যুগ্ম-মহাসচিব হওয়ার পরে এবার বরিশাল জেলা কমিটির সদস্য সচিব নির্বাচিত হওয়ায় তাকে অভিনন্দন জানিয়েছেন সর্বস্তরের বাবুগঞ্জবাসী। এদিকে জাতীয় পার্টির বরিশাল জেলা কমিটির নবনির্বাচিত আহবায়ক এবং সদস্য সচিবকে বরিশাল জেলা ও মহানগর শাখার পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন জাতীয় পার্টির নেতাকর্মীরা।

উল্লেখ্য, ইকবাল হোসেন তাপস এর আগে জাতীয় পার্টির বরিশালের যুগ্ম আহবায়ক হিসেবে জাতীয় পার্টিকে সংগঠিত করার ক্ষেত্রে ব্যাপক অবদান রাখেন। এ কারণে বিগত বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদে তাকে জাতীয় পার্টির মনোনয়ন দেওয়া হয়। বরিশালে আওয়ামী লীগ থেকে নির্বাচিত সফল সিটি মেয়র ও জাতীয় পার্টির সাবেক নেতা প্রয়াত অ্যাডভোকেট শওকত হোসেন হিরনের পরে বরিশালে ঝিমিয়ে পড়া মৃতপ্রায় জাতীয় পার্টির পুনর্জাগরণের নেতা মনে করা হয় বাবুগঞ্জের ক্যারিশমাটিক হিরো প্রকৌশলী ইকবাল হোসেন তাপসকে। জাতীয় পার্টির একজন সফল সংগঠক হিসেবে দায়িত্ব পালন করা ছাড়াও জাপানের বিখ্যাত ইয়োকোহামা কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা ও কান্ট্রি ডিরেক্টর, বরিশালের সাউথ এ্যাপোলো গ্রুপের পরিচালক এবং বাবুগঞ্জের চাঁদপাশা হাইস্কুল ও কলেজের গভর্নিং বডির সভাপতি হিসেবে একইসঙ্গে দায়িত্ব পালন করছেন তিনি।

10 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন