২৫ মিনিট আগের আপডেট বিকাল ৪:৪৭ ; রবিবার ; মে ২৯, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

বরিশাল জেলা প্রশাসক কার্যালয়ে ছাত্রলীগের হট্টোগোল

বরিশাল টাইমস রিপোর্ট
৯:৫১ অপরাহ্ণ, মে ৮, ২০১৬

নির্বাহী ম্যাজিষ্ট্রেট বহনকারী মাইক্রোবাসে আঘাতের ঘটনায় এক যুবককে আটক করা নিয়ে বরিশাল জেলা প্রশাসক কার্যালয় চত্বরে হট্টগোল হয়েছে। এসময় মাইক্রোবাসে আঘাতকারী যুবককে আটক করা হলেও উদ্ভুত পরিস্থিতির মুখে তাকে ছেড়ে দেওয়া হয়।

রবিবার বেলা সাড়ে ১১টায় জেলা প্রশাসক কার্যলয় চত্বরে এ ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, ভ্রাম্যমান আদালত পরিচালনা শেষে নির্বাহী ম্যাজিষ্ট্র্রেট বহনকারী একটি মাইক্রোবাস জেলা প্রশাসক কার্যালয় চত্বরে প্রবেশ করছিল।

একই সময়ে শপথ গ্রহন করার জন্য আগৈলঝাড়া উপজেলার গৈলা ইউনিয়ন চেয়ারম্যানকে নিয়ে আওয়ামীলীগ নেতাকর্মীদের মোটরসাইকেল শোভাযাত্রা করে জেলা প্রশাসক কার্যালয়ে ঢুকছিল।

মোটরসাইকেল বহরের এক যুবক হাত দিয়ে নির্বাহী ম্যাজিষ্ট্রেট বহনকারী মাইক্রোবাসে আঘাত করে। এতে ক্ষিপ্ত হয়ে নির্বাহী ম্যাজিষ্ট্রেট সুখময় সরকার মাইক্রোবাস থেকে নেমে আঘাতকারী যুবককে আটক করে প্রথমে জেলা প্রশাসক কার্যালয়ের ভিতর নিয়ে যান।

পরে তাকে পুলিশের কাছে সোপর্দ করা হলে পুলিশ যুবককে গাড়িতে তোলার সময় গৈলা সহ অন্যান্য ইউনিয়নের চেয়াম্যানদের সঙ্গে আসা সমর্থকরা একযোগে প্রতিরোধ কগে তোলেন।

এনিয়ে সেখানে উত্তপ্ত পরিস্থিতির সৃষ্টি হলে জেলা প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্র্তাদের হস্তক্ষেপে পরিস্থিতি শান্ত হয়। পরে সমঝোতার মাধ্যমে আটক যুবককে ছেড়ে দেওয়া হয়।

এ প্রসঙ্গে নির্বাহী ম্যাজিষ্ট্রেট সুখময় সরকার বলেন, আটক যুবক গৈলা ইউনিয়ন চেয়ারম্যানের সমর্থক। ওই যুবক ক্ষমা প্রার্থনা এবং তার পক্ষে গৈলা ইউনিয়ন চেয়ারম্যান দুখঃ প্রকাশ করায় তাকে ছেড়ে দেওয়া হয়েছে।

টাইমস স্পেশাল, বরিশালের খবর

 

আপনার মতামত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বাস চালক-হেলপার ছিলেন ঘুমের ঘোরে, দুর্ঘটনায় প্রাণ গেল ১০ জনের  বোনের জানাজায় যাওয়ার সময় বাস দুর্ঘটনায় ভাই নিহত  পুকুরে সাঁতার কাটতে গিয়ে প্রাণ গেলো পুলিশ কর্মকর্তার  বরিশালে ভয়াবহ বাস দুর্ঘটনা: তদন্তে বরিশাল জেলা প্রশাসনের কমিটি  মনপুরায় ব্যাংক এশিয়ার স্থান পরিবর্তন ও নতুন অফিস উদ্বোধন  বরিশালে বাস দুর্ঘটনা, ঘুমিয়ে ছিলেন চালক: ফায়ার সার্ভিস  মর্মান্তিক: বরিশালে বাস দুর্ঘটনায় ১০ জনের প্রাণহানি  ‘ক্ষমতাসীনরা পুলিশকে তাদের সম্পদ মনে করে’: সাবেক আইজিপি  মনপুরায় বজ্রপাতে গরুর মৃত্যু  উজিরপুরে স্ত্রীর সঙ্গে অভিমান করে স্বামীর আত্মহত্যা