২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

বরিশাল ডিআইজির কাছে ৭৬ মাদক ব্যবসায়ির আত্মসমর্পণ

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৫:০২ অপরাহ্ণ, ২৮ নভেম্বর ২০১৭

পটুয়াখালী জেলা কমিনিউটি পুলিশের উদ্যোগে জেলার মাদক ব্যবসায়ী, মাদক সেবীদের আত্মসমর্পণ ও পূর্নবাসনের লক্ষে বাইসাইকেল র‌্যালি ও আলোচনা সভার আয়োজন করা হয়েছে। এসময় বরিশাল রেঞ্জ পুলিশের ডিআইজ মো. শহিদুল ইসলামের কাছে জেলার ৭৬ জন নারী-পুরুষ মাদক ব্যবসায়ী ও সেবীরা আত্মসমর্পণ করেছেন। এসময় ডিআইজি তাদের ফুলেল শুভেচ্ছা দিয়ে বরণ করেন। এছাড়াও মাদকবিরোধী আন্দোলনে শহরে একটি সাইকেল র‌্যালি প্রদর্শন করা হয়েছে।

মঙ্গলবার (২৮ নভেম্বর) বিকেল ৩টার দিকে বরিশাল রেঞ্জ পুলিশের ডিআইজ মো. শদিুল ইসলাম পটুয়াখালী জেলা প্রশাসক ড. মো. মাছুমুর রহমান ও পুলিশ সুপার সৈয়দ মোসফিকুর রহমানসহ পুলিশের অন্যান্য কর্মকর্তাদের নিয়ে পুলিশ লাইন চত্বরে আকাশে বেলুন উড়িয়ে ওই আয়োজনের শুভ সুচনা করেন।

পরে শহরের শেখ রাসের শিশু পার্কে এক আলোচনা সভার আয়োজন করা হয়।

এসময় পটুয়াখালী জেলার ৭৬ জন নারী-পুরুষ মাদক ব্যবসায়ী ও সেবীরা ডিআইজির কাছে আত্মসমর্পন করেন। এদের মধ্য ১০ জনকে সেলাই মেশিন প্রদান করা হয়। বাকিদের সংশোধন করার জন্য প্রয়োজনীয় চিকিৎসা সেবা ও পূর্নবাসনের ব্যবস্থা করবে পুলিশ এমন প্রতিশ্রুতি দেয়া হয় পুলিশের পক্ষ থেকে।

এসময় উপস্থিত ছিলেন- পটুয়াখালী জেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান গোলাম মোস্তফা টিটু, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ তারিকুজ্জামান মনি, জেলা আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক কাজী আলমগীর হোসেন, সাবেক উপজেলা পরিষদ চেয়ারমান সুলতান আহমেদ মৃধা প্রমুখ।

এছাড়াও ওই অনুষ্ঠানে বিভিন্ন সংগঠনের রাজনৈতিক নেতাকর্মীসহ একাধিক সংগঠনের ব্যক্তিরা উপস্থিত ছিল।’

6 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন