৩ মিনিট আগের আপডেট বিকাল ১:১২ ; বুধবার ; অক্টোবর ২৩, ২০১৯
EN Download App
Youtube google+ twitter facebook
×

বরিশাল-ঢাকা আকাশ পথে প্রতিদিন উড়বে ইউএস-বাংলা

বরিশাল টাইমস রিপোর্ট
৩:১৯ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ২২, ২০১৯

অনলাইন ডেস্ক:: বরিশাল-ঢাকা আকাশ পথে আগামী ২৫ সেপ্টেম্বর থেকে প্রতিদিন ফ্লাইট পরিচালনা করবে দেশের শীর্ষ বেসরকারি এয়ারলাইন্স ইউএস-বাংলা। বরিশালবাসীর সুবিধার কথা বিবেচনা করে এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানিয়েছে এয়ারলাইন্স কর্তৃপক্ষ।

ইউএস-বাংলা কর্তৃপক্ষ বাংলানিউজকে জানায়, আগে সপ্তাহে তিন দিন ফ্লাইট পরিচালনা করলেও চলতি মাসের ২৫ তারিখ থেকে ঢাকা-বরিশাল রুটে প্রতিদিন ফ্লাইট পরিচালনা করা হবে। ২৫ সেপ্টেম্বর থেকে প্রতিদিন বেলা ১টা ৪০ মিনিটে বিএস ১৭১ নম্বর ফ্লাইটটি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ছেড়ে ২টা ১৫ মিনিটে বরিশাল বিমানবন্দরে অবতরণ করবে। একইভাবে বরিশাল বিমানবন্দরে থেকে বিএস ১৭২ নম্বর ফ্লাইটটি ২টা ৪৫ মিনিটে ছেড়ে ঢাকা হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ৩টা ২০ মিনিটে অবতরণ করবে।

ইউএস-বাংলা এয়ারলাইন্সের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন সংবাদমাধ্যমকে বলেন, আমরা দেশের অভ্যন্তরে কানেক্টিভিটি বাড়াতে চাই। এজন্য সরকারের সহযোগিতা প্রয়োজন। সরকার যদি ফুয়েলের দাম ও বিমানবন্দর ব্যবহারের চার্জ হ্রাস করে, তাহলে প্লেনের ভাড়া কমবে। এতে মানুষ উপকৃত হবে। তিনি বলেন, এতো বেশি দাম দিয়ে ফুয়েল কিনে ও বিমানবন্দরের চার্জ দিয়ে ব্যবসা টিকে থাকা কঠিন। তাই এ খাতকে টিকিয়ে রাখতে সরকারের সুদৃষ্টি প্রয়োজন।

প্রসঙ্গত, বর্তমানে সর্বাধুনিক প্রযুক্তির তৈরি ও কারখানা থেকে সরাসরি বহরে যুক্ত এটিআর ৭২-৬০০ প্লেন দিয়ে অভ্যন্তরীণ রুটে ফ্লাইট পরিচালনা করছে এয়ারলাইন্সটি।

বরিশালের খবর

আপনার মতামত লিখুন :

প্রধান সম্পাদক: শাহীন হাসান
সম্পাদক : শাকিব বিপ্লব
শহর সম্পাদক: আক্তার হোসেন
সহকারি সম্পাদক: মো. মুরাদ হোসেন
নির্বাহী সম্পাদক : মো. শামীম
বার্তা সম্পাদক : হাসিবুল ইসলাম
প্রকাশক : তারিকুল ইসলাম


ঠিকানা: শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১৬-২৭৭৪৯৫
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  এবার পদ হারালেন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি  ভোলার সহিংসতা: আমাদের সতর্ক থাকার শিক্ষা দিল  সেই বিপ্লবের দুলাভাই ও চাচাতো ভাইকে পাওয়া গেছে  এক বছরে সরকারের যত সাফল্য অর্জন  কৌশলগত দূরত্বে অলি-ইবরাহিম, ভাঙনে কি ২০ দল?  ফিটনেস নবায়ন নিয়ে হাইকোর্টে বিআরটিএ’র প্রতিবেদন  শিক্ষকদের সমাবেশ : শহীদ মিনার পুলিশের দখলে!  মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে নিহত ১  এখন কী হবে বাংলাদেশ ক্রিকেটের?  শহীদ মিনারে জড়ো হচ্ছেন ১০ হাজার শিক্ষক