১৩ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

বরিশাল ঢাকা আকাশ পথে ফ্লাইট বাড়াচ্ছে ইউএস-বাংলা

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১১:২৭ অপরাহ্ণ, ২৪ অক্টোবর ২০১৭

যাত্রী সাধারণের বেশি চাহিদার প্রেক্ষিতে বরিশাল ঢাকা আকাশ পথে চলতি মাসে ফ্লাইট বাড়াতে চায় বেসরকারি মিবান সংস্থা ইউএস-বাংলা এয়ারলাইন্স। আসন্ন শীতকালীন সময়সূচি অনুযায়ী ২৯ অক্টোবর থেকে এ রুটে ফ্লাইট বাড়ানোর সিদ্ধান্তটি জানিয়েছে প্রতিষ্ঠানটি।

ইউএস-বাংলার পক্ষ থেকে জানানো হয়েছে, বরিশাল রুটে সপ্তাহে তিনটি ফ্লাইট পরিচালিত হচ্ছে। যাত্রীদের চাহিদার বিষয়টি বিবেচনায় নিয়ে আরও ফ্লাইট বাড়ানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

এছাড়া ঢাকা থেকে রাজশাহী রুটে সপ্তাহে চারদিনের পরিবর্তে রোববার ব্যতীত সপ্তাহে ছয়দিন ফ্লাইট পরিচালনা করার পরিকল্পনা রয়েছে এই এয়ারলাইন্সের। এছাড়া ঢাকা থেকে যশোরে প্রতিদিন তিনটির পরিবর্তে চারটি ফ্লাইট পরিচালিত করা হবে।

ইউএস-বাংলা জানায়, গত বছরের ১৫ মে থেকে ঢাকা-কাঠমান্ডু রুটে আন্তর্জাতিক ফ্লাইট পরিচালনা শুরু করার পর ইউএস-বাংলা বর্তমানে ঢাকা ও চট্টগ্রাম থেকে দোহা রুটে সপ্তাহে চারদিন, মাস্কাট রুটে প্রতিদিন ফ্লাইট পরিচালনা করছে। এছাড়া ঢাকা থেকে কুয়ালালামপুরে সপ্তাহে সাতটি, সিঙ্গাপুরে চারটি, ব্যাংকক রুটে তিনটি, কাঠমান্ডু রুটে তিনটি, কলকাতা রুটে প্রতিদিন ফ্লাইট চলাচল করছে। চট্টগ্রাম থেকে কলকাতা রুটে সপ্তাহে দুটি ফ্লাইট পরিচালিত হয়।

এয়ারলাইন্সটি আরও জানায়, যশোর ও রাজশাহী ছাড়াও অভ্যন্তরীণ রুটে প্রতিদিন ঢাকা থেকে চট্টগ্রাম ছয়টি, কক্সবাজারে তিনটি, সৈয়দপুরে তিনটি, সিলেট থেকে ফ্লাইট পরিচালনা করছে।’’

1 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন