৪ ঘণ্টা আগের আপডেট সকাল ৫:১১ ; মঙ্গলবার ; এপ্রিল ১৩, ২০২১
EN Download App
Youtube google+ twitter facebook
×

বরিশাল-ঢাকা মহাসড়কের টিউমার আজও অপসারিত হয়নি

বরিশাল টাইমস রিপোর্ট
২:৫৮ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৫, ২০২১

নিজস্ব প্রতিবেদক, গৌরনদী:: দক্ষিণাঞ্চলে প্রবেশের একমাত্র ঢাকা-বরিশাল মহাসড়কের দীর্ঘ এলাকার সড়কের টিউমার অপসারিত হয়নি আজও। মহাসড়কের টিউমারগুলো অপসারণ না করায় প্রতিনিয়ত দুর্ঘটনার শিকার হচ্ছে ছোট ছোট যানবাহনের আরোহীরা।
সরেজমিন মহাসড়কের উজিরপুর উপজেলার জয়শ্রী বাসস্ট্যান্ড থেকে গৌরনদী উপজেলার বার্থী বাসস্ট্যান্ড মহাসড়ক এলাকা ঘুরে দেখা গেছে, সড়কের বিভিন্ন জায়গায় বিটুমিন-পাথরের স্তুপ সড়কে উভয়পাশে একাকার হয়ে ছোট বড় টিউমার তৈরি হয়েছে। দীর্ঘদিন যাবত টিউমারগুলো সড়কের ওপর জেগে উঠলেও টিউমারগুলো অপসারণের জন্য এগিয়ে আসছে না সড়ক জনপথ বিভাগ। সড়ক জনপথ বিভাগের উদাসিনতায় মহাসড়কের টিউমার এখন ছোট বড় যানবাহন চালকদের জন্য বিষফোঁড়ায় পরিণত হয়েছে।

একাধিক মোটরবাইক আরোহীরা জানান, মহাসড়ক দিয়ে যাতায়তকালে অনেক সময় যাত্রীবাহী পরিবহনগুলোর চালকেরা ছোট ছোট যানবাহনগুলোকে সড়কের পাশে যেতে বাধ্য করে। এসময় হঠাৎ সড়কের পাশে থাকা টিউমারের ওপর গাড়ির চাকা উঠে গেলে গাড়ি নিয়ন্ত্রণ করা কঠিন হয়ে পরে। ফলে দুর্ঘটনার শিকার হতে হয় ছোট যানবাহনগুলোকে।

মহাসড়ক দিয়ে চলাচলকারী একাধিক ট্রাক চালকেরা জানান, অন্য গাড়িকে সাইড দিতে গিয়ে মালবাহী ট্রাকের চাকা টিউমারের ওপর উঠে গেলে দুর্ঘটনার সম্ভাবনা তৈরি হয়। মহাসড়ক থেকে অতিদ্রুত টিউমার অপসারণের জন্য তারা বরিশাল জেলা প্রশাসক জসীম উদ্দিন হায়দারের হস্তক্ষেপ কামনা করেছেন।

বরিশাল সড়ক ও জনপথ বিভাগের উপ-সহকারী প্রকৌশলী মোঃ রফিকুল ইসলাম বলেন, ইতোমধ্যে মহাসড়কের ভুরঘাটা থেকে বার্থী পর্যন্ত সড়কের উঁচুস্থানগুলো অপসারণ করা হয়েছে। খুব শীঘ্রই বাকিগুলো অপসারণ করা হবে।’

বরিশালের খবর, বিভাগের খবর

আপনার মতামত লিখুন :

 

এই বিভাগের অারও সংবাদ
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বরগুনা/ অটোরিকশা-মাহিন্দ্রার সংঘর্ষে বৃদ্ধা নিহত  একদিন আগেই রোজা রাখছেন ভোলার ১০ গ্রামের মানুষ  লালমোহনে প্রতিবন্ধীকে হুইল চেয়ার দিলেন ঠিকাদার মোরশেদ  সিসি ক্যামেরায় ছাত্রলীগ নেতার প্যান্ট চুরির ভিডিও, জরিমানা দিয়ে চাইলেন ক্ষমা  বরিশালে স্পিডবোট শ্রমিকদের মাঝে মাস্ক ও স্যানিটাইজার বিতরণ  করোনা>> লকডাউনে বাসা থেকে বের হতে লাগবে পুলিশের ‘মুভমেন্ট পাস’  গণমাধ্যম সপ্তাহকে রাষ্ট্রীয় স্বীকৃতির দাবিতে রাঙ্গাবালী বিএমএসএফের স্মারকলিপি  তারাবীর নামাজে সর্বোচ্চ ২০ জন মুসল্লি অংশগ্রহণ করতে পারবেন  কোরআনের আয়াত নিষিদ্ধের আবেদন খারিজ, বাদীর জরিমানা  পিরোজপুর/ ধান খাওয়ায় বাবুই ছানা হত্যা, তিনজনের কারাদণ্ড