২৪শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার

বরিশালে দেনাদারের ছুরিকাঘাতে প্রাণ গেল পাওনাদারের

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৪:২৯ অপরাহ্ণ, ০৪ নভেম্বর ২০১৯

নিজস্ব বার্তা পরিবেশক:: বরিশাল নগরীর কশাইবাড়ি পোল এলাকায় পাওনা টাকা নিয়ে বিরোধের জেরে ছুরিকাঘাতে রুহুল আমিন নামে এক যুবক নিহত। সোমবার দুপুরে তর্কাতর্কির একপর্যায়ে সুমন নামে এক যুবক তাঁর পেটে ছুরি ঢুকিয়ে দেয়। এতে রুহুল আমিন গুরুতর আহত হলে উদ্ধার করে হাসাপালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। পরে পুলিশ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতাল মর্গে প্রেরণ করে।

পুলিশ ও বিভিন্ন সূত্রে জানা যায়- কশাইবাড়ি এলাকার বাসিন্দা রুহুল আমিনের কাছ থেকে সাম্প্রতিকালে টাকা ধার নেয় একই এলাকার সুমন। এই টাকা অনেক আগেই দেওয়ার কথা থাকলেও তা দেই দেব করে টালবাহানা করে আসছে সে। যা নিয়ে দুইজনের মধ্যে একাধিকার বিরোধও দেখা দেয়। সেই টাকা সোমবার দুপুরে চাইতে গেলে রুহুল আমিনের সাথে সুমনের বাকবিতন্ডা হয়। এতে সুমন রেগে গিয়ে একপর্যায়ে হাতে থাকা ধারালো ছুরি আল আমিনের পেটে ঢুকিয়ে দেয়। রক্তাক্ত অবস্থায় রুহুল আমিনকে উদ্ধার করে শেবাচিমে নিয়ে গেলে চিকিৎসকেরা তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যাওয়ার আগেই ঘাতক সুমন এলাকা ছেড়ে অন্যত্র পালিয়ে গেছে।

এই তথ্য নিশ্চিত করে বরিশাল কোতয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল ইসলাম বরিশালটাইমসকে বলেন, লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের প্রস্তুতি নেওয়া হয়েছে। একই সাথে এ ঘটনায় একটি মামলার পাশাপাশি অভিযুক্তকে গ্রেপ্তারে অভিযান শুরু হয়েছে।’

 

10 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন