১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

বরিশাল নৌ-পুলিশ অভিযানে ট্রলারভর্তি জাটকাসহ আটক ৬

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৮:১১ অপরাহ্ণ, ২২ নভেম্বর ২০১৯

নিজস্ব বার্তা পরিবেশক:: বরিশালের কীর্তনখোলা নদীতে অভিযান চালিয়ে ট্রলারভর্তি জাটকাসহ ৬ জনকে আটক করে নৌ-পুলিশের একটি টিম। বৃহস্পতিবার গভীর রাতে শহর লাগোয়া আব্দুর রব সেরনিয়াবাত সেতুর নিচ থেকে ট্রলারটি আটক করা হয়। পরে ট্রলার থেকে আটক জেলেদের কারাদণ্ড এবং সেখান থেকে উদ্ধার ২৫ মণ জাটকা শহরের বিভিন্ন এতিমখানা ও মাদ্রাসায় বিতরণ করা হয়েছে।

বরিশাল জেলা মৎস্য অফিস সূত্র জানায়- সদর থানা নৌ পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুনের নেতৃত্বে উপ-পরিদর্শক (এসআই) রেজাউল করিম সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে ট্রলারটি আটক করে। বৃহস্পতিবার রাতে আটক জেলেদের শুক্রবার সকালে সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মেহেদী হাসানে ভ্রাম্যমাণ আদালতে সোর্প করা হলে প্রত্যেককে তিনি এক বছর করে বিনাশ্রম কারাদণ্ড দেন। এবং উদ্ধার ২৫ মণ জাটকা শহরের বিভিন্ন মাদ্রাসা ও এতিমখানায় বিতরণ করেন। একই সাথে জাটকা পরিবহনের অপরাধে ট্রলারটিকে পুলিশের হেফাজতে রাখার নির্দেশ দেন।

নৌ পুলিশের ওসি আব্দুল্লাহ আল মামুন এ তথ্য নিশ্চিত করে বরিশালটাইমসকে জানান, সাজাপ্রাপ্ত ৬ জনকে বরিশাল কেন্দ্রীয় কারাগারে প্রেরণ করা হয়েছে।’

9 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন