২৮শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

বরিশাল পথে পথে পুলিশের অভিযোগ বক্স

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৫:৫২ অপরাহ্ণ, ১২ সেপ্টেম্বর ২০১৭

বরিশাল জেলা পুলিশের আয়োজনে বরিশাল মেট্রোপলিটন এলাকাসহ জেলার ৯ থানায় বিশটি তথ্য অভিযোগ বক্স স্থাপন করা হয়েছে। বরিশাল রেঞ্জ ডিআইজি সফিকুল ইসলাম সোমবার বিকাল সাড়ে চারটায় নগরীর অশ্বিনী কুমার টাউন হল ভবনে তথ্য অভিযোগ বক্স কার্যক্রম উদ্বোধন করেন।

এসময় ডিআইজি সফিকুল ইসলাম বলেন অনেক ক্ষেত্রে মানুষ নিজ নিজ এলাকায় বসে অপরাধ সংক্রান্ত বিষয়গুলো বলতে পারেন না। জনসাধারণের সুবিধার্থে তথ্য অভিযোগ বক্সগুলো বসানো হয়েছে, যা প্রতিদিন খোলা হবে। তথ্য বক্সে পড়া অভিযোগ যাছাই বাছাই শেষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলেন ডিআইজি।

বরিশাল জেলা ভারপ্রাপ্ত পুলিশ সুপার হুমাউন কবির জানান- জেলার গৌরনদীতে দুইটি, উজিরপুরে দুইটি, বাকেরগঞ্জে দুইটি বাকি অন্য সব থানা এলাকায় একটি করে তথ্য অভিযোগ বক্স স্থাপন করা হয়েছে।

এছাড়া নগরীর মেট্রোপলিটন এলাকার অশ্বিনী কুমার হলে, শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল, লঞ্চঘাট, কেন্দ্রীয় নথুল্লাবাদ বাস টার্মিনাল, রুপাতলী বাসস্ট্যান্ড এলাকার সাতটি স্থানে তথ্য অভিযোগ স্থাপন করা হবে।

ডিআইজি সফিকুল ইসলাম দেশ ও জনগণের সম্পদ রক্ষার সার্থে সঠিক অপরাধকারীদের তথ্য দিয়ে জেলা পুলিশকে সহযোগিতা করার জন্য আহবান জানিয়েছেন।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত ডিআইজি আকরাম হোসেন, এসপি হাবিবুর রহমান, জেলা ভারপ্রাপ্ত পুলিশ সুপার হুমাউন কবির, অতিরিক্ত পুলিশ সুপার মোল্লা আজাদ রহমান এবং এএসপি হেড কোয়াটার আবুল বাসার।’’

 

26 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন