২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

বরিশাল প্রেসক্লাব সভাপতি কাজী বাবুলের ইন্তেকাল

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৮:৫০ অপরাহ্ণ, ০২ মার্চ ২০২৪

বরিশাল প্রেসক্লাব সভাপতি কাজী বাবুলের ইন্তেকাল

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাব সভাপতি ও দৈনিক আজকের বার্তা পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক কাজী নাসির উদ্দিন বাবুল ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। আজ শনিবার (০২ মার্চ) রাত সোয়া ৮ টায় রাজধানী ঢাকার বারডেম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বরিশালের এই প্রবীণ সাংবাদিক শেষ নিশ্বাস ত্যাগ করেন। তাঁর শ্যালক বরিশাল প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি কাজী আল মামুন বরিশালটাইমসকে এই তথ্য নিশ্চিত করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৭২ বছর। তিনি স্ত্রী এবং ২ ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। কাজী বাবুল দীর্ঘদিন ধরে বয়সজনিত নানা রোগে ভুগছিলেন।

কাজী বাবুলের মৃত্যুতে শোক জানিয়ে পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন বরিশাল সদর আসনের এমপি পানিসম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক শামীম এবং বরিশাল সিটি মেয়র আবুল খায়ের আব্দুল্লাহ খোকন সেরনিয়াবাতসহ রাজনৈতিক এবং সামাজিক সংগঠনের নেতাকর্মীরা।

সাংবাদিকপুত্র কাজী রাসেল জানান, তার বাবা কাজী বাবুল দীর্ঘদিন ধরে কিডনি ও হৃদরোগে ভূগছিলেন। ফেব্রুয়ারি মাসের প্রথম দিকে অসুস্থ হয়ে পড়লে ইব্রাহিম কার্ডিয়াক হসপিটালে তাকে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় বেশ কিছুদিন তিনি লাইফ সাপোর্টে থাকলেও সুস্থতার দিকে এগুচ্ছিলেন। এরই মধ্যে শনিবার রাতে কাজী বাবুল মারা যান। মৃত্যুর সঠিক কারণ চিকিৎসকরা পরে জানাবেন বলে জানান তিনি।

কাজী নাসির উদ্দিন বাবুলের মৃত্যুতে শোক জানিয়েছেল বরিশাল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এসএম জাকির হোসেনসহ সংগঠনের সদস্যরা।

এছাড়া নিউজ এডিটরস কাউন্সিল, বরিশালের সভাপতি হাসিবুল ইসলাম এবং খন্দকার রাকিবসহ বিভিন্ন সংগঠনের নেতাকর্মীরা শোকপ্রকাশসহ কাজী বাবুলে প্রতিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।’

29 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন