৮ ঘণ্টা আগের আপডেট সকাল ৯:৩৭ ; মঙ্গলবার ; সেপ্টেম্বর ২২, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

বরিশাল বিএম কলেজে হামলা-ভাঙচুর, কম্পিউটার অপারেটরকে কুপিয়ে জখম

বরিশাল টাইমস রিপোর্ট
৬:০৮ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৬, ২০২০

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: বরিশাল সরকারি ব্রজমোহন (বিএম) কলেজের সমাজকল্যাণ বিভাগে মাস্ক পরে দুর্বৃত্তরা হামলা ও ভাঙচুর করেছে। এসময় তারা ওই বিভাগের কম্পিউটার অপারেটর মিজানুর রহমান বাচ্চুকে এলোপাথাড়ি কুপিয়ে আহত করে অস্ত্রধারীরা। বুধবার দুপুরে সমাজ কল্যাণ বিভাগের দ্বিতীয় তলায় হামলাকারীরা ওই বিভাগের সিসি ক্যামেরার নিয়ন্ত্রণকারী কম্পিউটার সিপিইউ নিয়ে গেছে। বাসা থেকে মোবাইলে ডেকে নিয়ে হামলা করা হয়েছে বলে জানিয়েছেন আহত বাচ্চু। হামলার কারণ সম্পর্কে কিছু জানাতে পারেননি ভারপ্রাপ্ত অধ্যক্ষ। এদিকে পুলিশ বলছে তদন্ত করে নেয়া হবে যথাযথ ব্যবস্থা।

আহত কম্পিউটার অপারেটর মিজানুর রহমান বাচ্চু সাংবাদিকদের জানান, তাকে মোবাইলে ফোন দিয়ে কলেজের নম্বর ফর্দ নেয়ার কথা বলে সমাজ কল্যাণ বিভাগে ডেকে নেয়া হয়। সেখানে পৌঁছাতেই আগে থেকে অবস্থানকারী মাস্ক পরিহিত একদল দুর্বৃত্ত লাঠি-সোটা, লোহার রড ও ধারালো অস্ত্র দিয়ে অতর্কিতে তার ওপর হামলা চালালে এতে তিনি রক্তাক্ত হন।

এরপর হামলাকারীরা সমাজ কল্যাণ বিভাগে শিক্ষকদের কক্ষে ঢুকে এলোপাথাড়ি ভাঙচুর করেন। তারা সিসি ক্যামেরার মনিটর, টেলিভিশন, টেলিফোন, শিক্ষকদের সকল টেবিলের গ্লাস ভাঙচুর এবং বেশকিছু আসবাবপত্র তছনছ করেন। শেষে সিসি ক্যামেরা নিয়ন্ত্রণকারী কম্পিউটার সিপিইউ নিয়ে চলে যায়।

এ ব্যাপারে কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ প্রফেসর ড. মোহাম্মদ গোলাম কিবরিয়া বরিশালটাইমসকে বলেন, ২০ থেকে ২৫ জন মিলে এ হামলা চালিয়েছেন। এ ঘটনায় তদন্ত কমিটি করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এদিকে হামলার পরপরই কোতয়ালি মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তবে ঘটনায় জড়িত কাউকে আটক করতে পারেনি।
এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়ার কথা জানিয়েছেন কোতয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নুরুল ইসলাম।

হামলায় আহত মিজানুর রহমান বাচ্চুকে শের-ই বাংলা মেডিকেলের সার্জারি বিভাগে ভর্তি করা হয়েছে। হামলাকারীদের গ্রেফতার ও বিচার দাবি করেছেন মিজানুরের স্বজনেরা।’

বরিশালের খবর

আপনার মতামত লিখুন :

 

এই বিভাগের অারও সংবাদ
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  ঢাকসুর ভিপি নুরকে ছেড়ে দিল পুলিশ  বিএমপি পুলিশের ৯ নম্বর বিট পুলিশিং কার্যালয় উদ্বোধন  বাবুগঞ্জে বাল্যবিয়ের অনুষ্ঠানে হাজির ইউএনও, অভিভাবকদের অর্থদণ্ড  গ্রেপ্তার ভিপি নুরের মুক্তি নিয়ে বিভ্রান্তি  আটকের ঘণ্টাখানেকের মাথায় ভিপি নুর মুক্ত  ভিপি নুর গ্রেপ্তার  মুজিব জন্মশতবর্ষের কেক নিয়ে লাপাত্তা হওয়া বরিশালের সেই অধ্যক্ষ বরখাস্ত  বরিশালে কেমিস্ট ল্যাবরেটরিজের তিন কর্মকর্তার বিরুদ্ধে মামলা  ভিপি নুর বললেন, ধর্ষণ মামলাটি চলমান ষড়যন্ত্রের অংশ  বিদেশ থেকে আসা মোবাইল ফোন বন্ধ করতে যাচ্ছে বিটিআরসি