৬ ঘণ্টা আগের আপডেট সকাল ৬:৩১ ; বৃহস্পতিবার ; মে ২৮, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

বরিশাল বিভাগীয় কল্যাণ পরিষদ ফ্রান্সের অভিষেক সম্পন্ন

বরিশাল টাইমস রিপোর্ট
১:২২ পূর্বাহ্ণ, অক্টোবর ১, ২০১৯

বরিশাল বিভাগীয় কল্যাণ পরিষদ ফ্রান্সের অভিষেক ও সাংস্কৃতিক অনুষ্ঠান ২৯ সেপ্টেম্বর দেশটির পন্তা হলে সম্পন্ন হয়েছে। কমিউনিটির নেতাদের উপস্থিতিতে বরিশাল বিভাগীয় কল্যাণ পরিষদ ফ্রান্সের নবনির্বাচিত সভাপতি মোহাম্মদ নজরুল ইসলামের সভাপতিত্বে ও সংগঠনের উপদেষ্টা সাংবাদিক মোহাম্মদ মাহবুব হোসাইনের পরিচালনায় আলোচনায় অংশ নেনে বাংলাদেশ আওয়ামী লীগ ফ্রান্সের প্রবীণ নেতা সোনাম উদ্দিন খালেক।

এ ছাড়া আরও অংশ নেন- বিএনপি ফ্রান্সের সাবেক সভাপতি মোহাম্মদ সিরাজুল ইসলাম মিঞা, বিএনপি নেতা কবির পাটোয়ারী, ইউরো বাংলা টেলিভিশনের ব্যবস্থাপনা পরিচালক হাবিবুর রহমান ও মোহাম্মদ কুদ্দুস।

বরিশাল বিভাগীয় কল্যাণ পরিষদ ফ্রান্সের পক্ষ থেকে স্বাগত বক্তব্য দেন- সংগঠনের উপদেষ্টা খান মিজানুর রহমান, বক্তব্য দেন- সংগঠনের প্রধান উপদেষ্টা মিঞা সিদ্দিকুর রহমান, সাধারণ সম্পাদক নাসির উদ্দিন নাসিম, সহ-সভাপতি খান দেলোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক সেলিম হাওলাদার ও সহ-অর্থ সম্পাদক জাফর ইকবাল।

নবনির্বাচিত কার্যকরী কমিটির নেতাদেরকে শপথ পাঠ করান প্রধান র্নিবাচন কমিশনার মাহবুবুর রহমান। সভায় বক্তারা বলেন, ফ্রান্সে বাংলাদেশি কমিউনিটির একটা শক্ত অবস্থা প্রতিষ্ঠা করতে দল ও মতের ঊর্ধ্বে এসে আমাদের একতাবদ্ধ হয়ে কাজ করতে হবে। বাংলাদেশি কমিউনিটির কল্যাণে সামাজিক সংগঠনগুলোকে আরও যত্নবান ও গতিশীল হতে হবে।

আলোচনা শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যায় প্যারিসের জনপ্রিয় শিল্পীরা সঙ্গীত পরিবেশন করে।

প্রবাসের খবর

আপনার মতামত লিখুন :

 

বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের পক্ষে
সম্পাদক : হাসিবুল ইসলাম
ঠিকানা: শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  খালেদা জিয়ার উপদেষ্টা ও তার স্ত্রী করোনা আক্রান্ত  সাবেক সিসিক মেয়র কামরানের স্ত্রী করোনায় আক্রান্ত  আগুন নেভাতে নিজস্ব তৎপরতা ছিল না হাসপাতাল কর্তৃপক্ষের!  বৃ‌ষ্টিতে প‌লি‌থিন নি‌য়ে টানাটা‌নি, নৌকা ডুবে নি‌খোঁজ চার  ইউনাইটেড হাসপাতালে আগুন, ৫ করোনা রোগীর মৃত্যু  মসজিদে অনুদান ঘোষণার পর ইয়াবাসহ আটক!  করোনা রোগী সাজানোর ভয় দেখিয়ে চাঁদা দাবি ও মারধর  অফিস খুললেও কর্মস্থলে যেতে মানা বয়স্ক-গর্ভবতীদের  লালমোহনে নতুন করে আরও ৩ জন করোনায় আক্রান্ত  ভেঙে গেছে সাগরের নিচের প্লেট, ভয়াবহ ভূমিকম্পের আশঙ্কা?