২৪শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার

বরিশাল বিভাগে ৩ মাসে করোনা থেকে সুস্থ হয়েছেন ৩৭৭ জন

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৫:৫৭ অপরাহ্ণ, ১৪ জুন ২০২০

নিজস্ব প্রতিবেদক :: বরিশাল বিভাগের ৬ জেলায় গত ২৪ ঘন্টায় নতুন করে ৫৮ জনসহ এ পর্যন্ত ১ হাজার ৪৫২ জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে সুস্থ হয়েছেন ৩৭৭ জন এবং মৃত্যু হয়েছে ৩২ জনের। সে হিসেবে রবিবার পর্যন্ত বিভাগে করোনায় আক্রান্তের সংখ্যা ১ হাজার ৪৩ জন।

বরিশাল বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. বাসুদেব কুমার দাস জানান, বিভাগের মধ্যে সর্বাধিক ৮৭২ জন করোনায় আক্রান্ত বরিশাল জেলায়। এছাড়া পটুয়াখালীতে ১৬৫ জন, ভোলায় ১১৬ জন, পিরোজপুরে ১০২ জন, বরগুনায় ১১৬ জন এবং ঝালকাঠিতে ৮১ জনের করোনা পজেটিভ হয়েছে। আক্রান্তদের মধ্যে ইতিমধ্যে বরিশাল বিভাগে ৩৭৭ জনের করোনা নেগেটিভ হয়েছে।

এ পর্যন্ত করোনায় মৃত্যু হওয়া ৩২ জনের মধ্যে বরিশাল নগরী সহ জেলায় ১২ জন, পটুয়াখালীতে ১০ জন, পিরোজপুরে ৩ জন, ঝালকাঠিতে ৩ জন, ভোলায় ২ জন এবং বরগুনায় ২ জন রয়েছে।
গত ১০ মার্চ থেকে এ পর্যন্ত বরিশাল নগরী সহ বিভাগের ৬ জেলায় মোট ১৭ হাজার ৩৬৩ জনকে কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে বলে বিভাগীয় স্বাস্থ্য পরিচালক কার্যালয় সূত্র জানিয়েছে।

বিভাগের সহকারী স্বাস্থ্য পরিচালক ডা. শ্যামল কৃষ্ণ মন্ডল বলেন, বরিশাল বিভাগে দিন দিন করোনা পরিস্থিতির অবনতি হচ্ছে। এই অবস্থা থেকে উত্তরনের জন্য মাস্ক ব্যবহার, বারবার হাত ধোঁয়া এবং শারীরিক দূরত্ব মেনে চলার জন্য সকলের প্রতি আহ্বান জানান স্বাস্থ্য বিশেষজ্ঞ ডা. শ্যামল কৃষ্ণ মন্ডল।

5 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন