৭ মিনিট আগের আপডেট রাত ১০:১০ ; শনিবার ; জুন ১৯, ২০২১
EN Download App
Youtube google+ twitter facebook
×

বরিশাল বিমানবন্দর থেকে মদসহ যাত্রী আটক: ২ নিরাপত্তাকর্মী বহিস্কার

বরিশাল টাইমস রিপোর্ট
৯:৩১ অপরাহ্ণ, মে ১১, ২০২১


বরিশাল বিমানবন্দর থেকে মদসহ যাত্রী আটক: ২ নিরাপত্তাকর্মী বহিস্কার

নিজস্ব প্রতিবেদক, বরিশাল >> বরিশাল বিমানবন্দরে আনসার কমান্ডার জসিম উদ্দিনের তৎপরতায় বিমানে বিদেশী মদ পাচারকালে এক যাত্রীকে আটক করা হয়েছে। মঙ্গলবার সকাল সাড়ে ৯টায় এ ঘটনা ঘটে। আটককৃত মাহামুদুল হাসানকে এয়ারপোর্ট থানায় হস্তান্তর করা হয়েছে। এ ঘটনার সাথে জরিত থাকা সন্দেহে বরিশাল বিমানবন্দরের দুই নিরাপত্তাকর্মীকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। এ ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে।

জানা গেছে, মঙ্গলবার সকাল ৯টার দিকে বরিশাল বিমানবন্দরে মাহামুদুল হাসান নামে এক যাত্রী আসেন। তিনি একটি বেসরকারী বিমানে ঢাকায় যাওয়ার জন্য বিমানবন্দরে প্রবেশ করেন। বন্দরের গেটে আর্চওয়ে মেশিন থেকে যাওয়র সময় গেটে আর্চওয়ে দায়িত্বে থাকা সিভিল এভিয়েশনের মোঃ কাদের ও মোঃ সহিদ স্ক্যান করে মদ ধরা পরার পরেও মাহামুদুলকে ছেড়ে দেন। বিষয়টি আনসার কমান্ডার জসিমের কাছে সন্দেহ মনে হলে তিনি বিমানবন্দরের নিরাপত্তার দায়িত্বে থাকা এসআই জাহিদকে অবহিত করেন। এবং মাহামুদুল হাসানকে আবার তল্লাশি করেন। এসময় তার কাছ থেকে এক বোতল বিদেশী মদ (ভতকা) উদ্ধার হয়।

আটক মাহামুদুল হাসান নাটোরের ফুলবাড়িয়া গ্রামের আব্দুল লতিফের ছেলে। তিনি বরিশাল পায়রা তাপবিদুৎ কেন্দ্রে ডকুমেন্ট কন্ট্রোলার পদে চাকুরী করে বলে জানিয়েছেন বিমানবন্দর কর্তৃপক্ষ। বিমানবন্দরের আনসার কমান্ডার জসিম উদ্দিন জানান, মদ বহনকারী মাহামুদুল হাসানকে যখন গেটে চেক করে কিছু সময় কথা বলে ছেড়ে দেয় তখনই আমার সন্দেহ হয়।

আমি সাথে সাথে এসআই জাহিদকে জানাই। পরে তিনি আর আমি মাহামুদুল হাসানকে আবার তল্লাশি করে মদ উদ্ধার করি। এ বিষয়ে এস আই জহিদ জানান, আনসার কমান্ডার জসিম উদ্দিন আমাকে বিষয়টি বলার সাথে সাথে আমি ওই যাত্রীকে তল্লাশি করে মদ উদ্ধার করি।

এ বিষয়ে বরিশাল বিমানবন্দরের ম্যানেজার আব্দুল রহিম তালুকদার বলেন, মাহামুদুল হাসান নামে এক যাত্রীর বিমানে অবৈধ মদ পাচারকালে আনসার কমান্ডার জসিম উদ্দিন ও এসআই জাহিদ তাকে আটক করে। পরে আমরা তাকে বিমানবন্দর থানায় হস্তার করি।

এ বিষয়ে বিমানবন্দর থানার অফিসার ইনচার্জ (ওসি) কমোলেস চন্দ্র হালদার জানান, এ বিষয়ে যাছাই বাছাই করার পরে মামলা হবে।’

বরিশালের খবর, বিভাগের খবর

আপনার মতামত লিখুন :

 

এই বিভাগের অারও সংবাদ
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  কে এই পরীমনি, কিভাবে উত্থান  হাসপাতাল থেকে বাসায় ফিরলেন খালেদা জিয়া  সরকারি গম চুরি অভিযোগে চার কর্মকর্তা বরখাস্ত  বরিশাল নগরীতে ৭ দফা দাবিতে শিক্ষকদের সমাবেশ  লিওনেল মেসি যে রেকর্ড গড়লেন কোপায়  কলাপাড়ায় নেশাগ্রস্ত ছেলের হাত-পা বেঁধে শাস্তি  বরিশাল/ আওয়ামী লীগের ১০ বিদ্রোহী প্রার্থীসহ ১৯ জন বহিষ্কার  জাগুয়ার ৩ নম্বর ওয়ার্ডে সুষ্ঠু ভোট নিয়ে শঙ্কা প্রকাশ  নৌকার বিরুদ্ধে কেন্দ্রীয় ছাত্রলীগ সভাপতির পরিবার!  Coronavirus: ২৪ ঘণ্টায় করোনা আক্রান্তে আরও ৬৭ জনের মৃত্যু