৬ ঘণ্টা আগের আপডেট সকাল ৬:৯ ; সোমবার ; এপ্রিল ১২, ২০২১
EN Download App
Youtube google+ twitter facebook
×

বরিশাল/ বৃদ্ধার নাক থেকে বের করা হলো ৮০ জ্যান্ত পোকা

বরিশাল টাইমস রিপোর্ট
৪:০২ অপরাহ্ণ, মার্চ ৩০, ২০২১

বরিশালে বৃদ্ধার নাকে ৮০ জ্যান্ত পোকার বসবাস!

নিজস্ব প্রতিবেদক, বরিশাল>> বলহীন বৃদ্ধা কুমুদিনী বালার নাক থেকে একে একে বের হচ্ছে জ্যান্ত পোকা। গত শনিবার সকালে প্রথমে তার নাক একটি পোকা বের হয়ে আসে। এসময় স্বজনরা তাকে চিকিৎসককের কাছে নিয়ে গেলে রোববার ৬০টি ও সোমবার আরও ২০টি পোকা বের করা হয়েছে।

ঘটনাটি ঘটেছে বরিশাল নগরীতে। চিকিৎসকরা বলেছেন, বৃদ্ধা কুমুদিনী বালার মাথার অংশের ভেতর পোকা বাসা বেঁধেছে। সবগুলো পোকা বের করার পর ওষুধ দিয়ে বাসা ধ্বংস করে দেয়ার পর তিনি পুরোপুরি সুস্থ হবেন।

কুমুদিনী বালা পটুয়াখালী সদর উপজেলার কাকড়াবুনিয়া এলাকার মৃত অমূল্য চন্দ্র হালদারের স্ত্রী। তিনি বরিশাল নগরীর ব্রাউন কম্পাউন্ড সড়কে প্রাইভেট ক্লিনিকের চার তলার ৪০২ নম্বর কক্ষে ইএনটি বিশেষজ্ঞ খান আব্দুর রউফের তত্ত্বাবধানে চিকিৎসাধীন রয়েছেন।

কুমুদিনী বালার ছেলে মন্টু হালদার সাংবাদিকদের জানান, তার মা কয়েক বছর আগে পক্ষাঘাতগ্রস্থ হাত-পাসহ শরীরের বেশীরভাগ অংশ হয়ে অবশ হয়ে আছে।  শনিবার সকালে তার নাক থেকে হঠাৎ করে একটি জ্যান্ত পোকা বের হতে দেখা যায়। এতে আতংকিত হয়ে তাকে পটুয়াখালীর একটি প্রাইভেট ক্লিনিকে নেয়া হলে বিশেষজ্ঞ চিকিৎসককে দেখানোর পরামর্শ দেয়া হয়। ওইদিনই তাকে বরিশাল নগরীর ক্লিনিক রয়েল সিটি হাসপাতালে ভর্তি করে নাক-কান-গলা বিশেষজ্ঞ খান আব্দুর রউফের তত্ত্বাবধানে চিকিৎসা দেওয়া হচ্ছে।

তিনি আরও বলেন, কুমুদিনী বালার মাথার মধ্যে আরও পোকা থাকার সম্ভাবনা রয়েছে। নাক ও ভেতরের অংশ আরও কয়েকবার ওয়াস করে সব পোকা বের হলে সিটি স্ক্যান করে দেখা হবে। এরপর পোকার বাসাটি নির্ণয় করে ওষুধের মাধ্যমে বাসাটি ধ্বংস করা হবে।

চিকিৎসক খান আব্দুর রউফ হলেন, এ ধরণের রোগে আক্রান্ত্র হওয়ার পর স্বজনদের নজরে না এলে আক্রান্ত ব্যক্তির মৃত্যুর ঝুঁকি থাকে।’

বরিশালের খবর, বিশেষ খবর

আপনার মতামত লিখুন :

 

ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বরিশালে সরকারি দপ্তরে আড়াই কোটি টাকার চেক নিয়ে মারামারি  লালমোহনে স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে মাঠে ইউএনও, ১৭ জনকে জরিমানা  বরগুনায় মোটরসাইকেল আরোহীকে পিটিয়ে লাখ টাকা ছিনতাই  বরিশালে ঘোষণা দিয়ে প্রতিবেশীকে কুপিয়ে হত্যা !  লকডাউন>> বরিশালে শ্রমিকদের খাদ্য ও অর্থ সহায়তা দাবি  বেতাগীতে এমপি রিমন ও তার পরিবারের সুস্থতা কামনায় যুবলীগের দোয়া মোনাজাত  মেডিকেল কলেজে পড়ার সুযোগ পেলেন রাখাইন কিশোরী  ভোলায় ভাইয়ের পিটুনিতে ভাই হাসপাতালে  একদিনে করোনা কেড়ে নিল সর্বোচ্চ ৭৮ জনের প্রাণ  গৌরনদীতে জাটকা বিক্রেতাকে জরিমানা