২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

বরিশাল মহানগর কমিটি ঘোষণা, আফজালকে তলব

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০১:৪৭ অপরাহ্ণ, ১৭ অক্টোবর ২০১৬

অনেক জল্পনা-কল্পনার পরে অনুমোদন দেয়া হলো বরিশাল মহানগর কমিটির। প্রধানমন্ত্রির ভারত সফরের পূর্বে গতকাল তিনি কমিটির অনুমোদন দিয়ে যান বলে জানা গেছে। সেই কমিটি আনতে মহানগরের সাধারন সম্পাদক আফজালুল করিমকে ঢাকায় জরুরী তলব করা হয়েছে।

 

আজ ১৮ অক্টোবর দুপুরে বিমানযোগে ঢাকার উদ্দেশ্যে বরিশাল ত্যাগ করেন তিনি। তাঁর এ আকস্মিক ঢাকায় গমনে বরিশাল মহানগর কমিটি নিয়ে আলোচনা এখন নগর জুড়ে | অনেকের ধারনা হয়তো মহানগর কমিটির ঘোষণা নিয়ে আসতেই তিনি তারাহুরো করে নগর ছেড়েছেন ।

 

বিশস্ত সূত্রের দাবী, প্রধানমন্ত্রী গতকাল ভারতের উদ্দেশ্যে দেশত্যাগ করার পূর্বে বরিশাল মহানগর কমিটির অনুমোদন দিয়ে গেছেন ।

এ ব্যপারে এডভোকেট আফজালুল করিম জানান কেন্দ্রীয় একাধিক নের্তৃবৃন্দ তাঁকে জরুরী ঢাকায় যাওয়ার জন্য বলেছেন তাই তিনি ঢাকায় যাচ্ছেন । তবে তাঁকে কেন হঠাৎ জরুরী তলব সে ব্যপারে তিন কিছুই জানেন না বলে জানান।

কমিটি আনতে যাচ্ছেন কিনা জানতে চাইলে তিনি বলেন – কমিটি এলে মিডিয়াই আগে জানতে পারবে । সাধারণ সম্পাদকের আকস্মিক বরিশাল ত্যাগ এর ব্যপারে মহানগর এর নেতারাও মুখ খুলছেন না ।

তবে মহানগর নেতাদের আগের চেয়ে অনেক উৎফুল্ল দেখা গেছে | নগর জুড়ে আলোচনার কেন্দ্রবিন্দু এখন মহানগর আওয়ামী লীগ কমিটি।

উল্লেখ্য মহানগরের সভাপতি শওকত হোসেন হিরনের মৃত্যুর পর বরিশাল মহানগর কমিটি ভেঙ্গে পরে। তারপর নিত্য-নৈমেত্যিক আলোচনার সোরগোল শোনা গেলেও কমিটি পূর্নরুপ পায়নি।

13 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন