৪ মিনিট আগের আপডেট বিকাল ২:৪৩ ; শুক্রবার ; ডিসেম্বর ১৩, ২০১৯
EN Download App
Youtube google+ twitter facebook
×

বরিশাল যুবলীগ নেতা অরুনের সশস্ত্র সন্ত্রাস!, খুনের পরে লাশ গুমের হুমকি

বরিশাল টাইমস রিপোর্ট
৭:১৭ অপরাহ্ণ, জুন ১৮, ২০১৯

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: দীর্ঘদিন অন্তরালে থাকা বরিশাল যুবলীগের সমাধিক বিতর্কিত নেতা আবুয়াল হোসেন নতুন করে ফের আলোচনায় এসেছেন। এবার তিনি প্রকাশ্যে শহরের দক্ষিণ সাগরদী এলাকার এক বাসিন্দার নির্মাণাধীন স্থাপনার কাজ বন্ধ করে দিয়েছেন। অস্ত্রধারী সন্ত্রাসীদের নিয়ে মোটরসাইকেল মহড়া দিয়ে সৃষ্টি করেছে ত্রাস। এমনকি

নির্মাণ স্থাপনার কাজ বন্ধ না করা হলে এক ব্যক্তিকে খুনেরও হুমকি দেওয়া হয়েছে। ১৬ জুনের এই ঘটনাটি বিলম্বপ্রায় আলোচনায় আসলেও এখন তোলপাড় শুরু হয়েছে। এই ঘটনায় ভুক্তভুগী হুমায়ন সরদার বাদী হয়ে বরিশাল মেট্রোপলিটন কোতয়ালি মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন।

আবুয়াল হোসেন অরুন বরিশাল সিটি কর্পোরেশনের সাবেক মেয়র প্রয়াত আওয়ামী লীগ নেতা শওকত হোসেন হিরনের অনুসারী ছিলেন। তখন বরিশাল জেলা যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক অরুন ক্ষমতার প্রভাব বিস্তার করে শহরের বিভিন্ন স্থানে জমি দখল ও টেন্ডার সন্ত্রাস চালিয়ে কোটিপতি বনে যান।

তবে ২০১৪ সাথে শওকত হোসেন হিরনের মৃত্যু পরে তিনি আওয়ামী লীগ নেতা বর্তমান সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ’র অনুসারীদের চাপে রাজনীতির মাঠ ছেড়ে দেন।

এরপরে তাকে দীর্ঘদিন প্রকাশে না দেখা গেলেও কর্নেল (অবসরপ্রাপ্ত) জাহিদ ফারুক শামীম বরিশাল সদর আসন থেকে সাংসদ পরবর্তী পানিসম্পদ প্রতিমন্ত্রী নির্বাচিত হলে তিনি প্রকাশ্যে আসেন। এবং প্রতিমন্ত্রী সান্নিধ্য পেতে দৌঁড়ঝাপ শুরু করেন।

অভিযোগ উঠেছে এবার তিনি সাগরদী এলাকার ওই নির্মাণ স্থাপনা বন্ধ করতে গিয়ে খোদ প্রতিমন্ত্রীর নাম ভাঙিয়েছেন।

সাধারণ ডায়েরি সূত্রে জানা গেছে- সাম্প্রতিকালে বাসিন্দা হুমায়ন সরদারের বসতঘরটি কালবৈশাখী ঝড়ে ভেঙে গেলে সেখানে নির্মাণ স্থাপনার কাজ করা হয়। গত ১৩ জুন খবর পেয়ে অরুন অন্তত ৮ থেকে ১০ অস্ত্রধারীকে নিয়ে সেখানে গিয়ে কাজ বন্ধ করে দেন। এসময় প্রতিবাদ করলে অস্ত্রধারীরা ঘর মালিককে খুন পরবর্তী লাশ গুমের হুমকিও দেয়।

যুবলীগ নেতার এই সশস্ত্র সন্ত্রাসে আতঙ্কিত হয়ে হুমায়ন সরদার কোতয়ালি মডেল থানায় সাধারণ ডায়েরি করেন। (জিডি নম্বর ৭৭৪)।

বিষয়টির সত্যতা নিশ্চিত করে বরিশাল কোতয়ালি মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) নুরুল ইসলাম জানান, অভিযোগটি তদন্ত করা হচ্ছে। পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।’

বরিশালের খবর

আপনার মতামত লিখুন :

ভারপ্রাপ্ত সম্পাদক : শাকিব বিপ্লব
ঠিকানা: শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  মানসিক ভারসাম্যহীন তরুণীকে নিজের পোশাক পরালেন পুলিশকর্তা  প্রথমবারের মতো এমপি হলেন বাংলাদেশি কন্যা আফসানা  ‘হাইকোর্টের সামনে মোটরসাইকেলে আগুনের মামলায় আসামি কারাগারে থাকা দুই ছাত্রনেতা’  ভারতে কারাভোগের পর ১৯ বাংলাদেশিকে হস্তান্তর  রায় শুনে কান্নায় ভেঙে পড়লেন বিএনপিপন্থী নারী আইনজীবীরা  বরিশালে ১০৬ কেজি গাঁজাসহ নারী মাদক বিক্রেতা আটক  ২ মন্ত্রীর ভারত সফর আটকে মোদি সরকারকে কড়া বার্তা : হাসিনার  শ্যালক হত্যার দায়ে দুলাভাই গ্রেফতার  টেকনাফে ৮ লাখ ইয়াবাসহ গ্রেফতার ৪, অস্ত্র উদ্ধার  বিএনপির মিছিলে ইট-পাটকেল ছোড়ার অভিযোগ